1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

চট্টগ্রামের আবদুল জব্বারের এবারও ১১২তম বলীখেলা ও মেলা স্হগিত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩২০ বার পড়া হয়েছে

১৯০৯ সাল থেকে প্রতি বছর ১২ ই বৈশাখ দেশের ঐহিহ্যবাহী জব্বারের বলী খেলা ও মেলা অনুষ্ঠিত হয়ে আসছে। এটা চট্টগ্রামের মানুষের প্রাণের মেলা । কোভিড-১৯ করোনা পরিস্থিতি এখানে উন্নতি না হওয়ায় এবং জনসমাগম ঝুঁকিপূর্ণ থাকায় আগামী ১৪২৮ বাংলা ১২ বৈশাখ মেলা ও খেলা স্থগিত ঘোষনা করা হয়। বিশ্বজুড়ে করোনা মহামারী প্রভাবে মানুষ স্বাভাবিক জীবন যাত্রা নিয়ন্ত্রত হয়ে পড়লে ১৪২৭ বাংলার এই মেলা ও খেলা স্থগিত করে মেলা কমিটি। পরিস্থিতি উন্নতি হলে আবার এই প্রাণে মেলা ও বলীখেলা অনুষ্ঠিত হবে।

সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং কালে মেলা কমিটি এই ষোষণা দেন। আজ বেলা ১১:৩০ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে মেলা কমিটির সভাপতি কাউন্সিলর জহর লাল হাজারী, সহ সভাপতি সাংবাদিক নেতা চৌধুরী ফরিদ, সাধারণ সম্পাদক শওকত আনোয়ার বাদল, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জামাল হোসেন, বলীখেলা ও মেলা কমিটির সহ সভাপতিদ্বয় যথাক্রমে সাবেক কাউন্সিলর এম এ মালেক, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সাবেক কাউন্সিলর এস এম জাফর, সাবেক কাউন্সিলর মোহাম্মদ তৈয়ব, আখতার আনোয়ার বাদল, সাংবাদিক নেতা আইয়ুব আলী, মুক্তিযোদ্ধা সাংবাদিক দেবু প্রাসাদ প্রমূখ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla