1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

পটিয়ায় টেম্পু-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৩৭১ বার পড়া হয়েছে

চট্টগ্রামের পটিয়ায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

সোমবার রাত ১১টার দিকে পটিয়া সদরের শাহচাঁদ আউলিয়া মাজার গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরোহীর নাম অভি সেন (২২)। তিনি পটিয়া পৌর সদরের ২নং ওয়ার্ডের সুচক্রদণ্ডী এলাকার রতন সেনের ছেলে।

দুর্ঘটনায় আহত আহত অপরজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে করে অভি সেন তার দুই বন্ধুকে নিয়ে উপজেলার কমলমুন্সিরহাট এলাকায় অভির খালার বিয়ে অনুষ্ঠানে যাচ্ছিলেন। তারা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে পৌর সদরের শাহচান্দ আউলিয়া মাজার সম্মুখ আসছিলেন।

অন্যদিকে পিকআপ ভ্যানটি বিপরীত দিক থেকে বাইপাস সড়ক হয়ে পটিয়া পৌর সদরের দিকে যাচ্ছিল। পথে শাহচান্দ আউলিয়া মাজার সম্মুখ গেট সড়কে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে অভি সেন নিহত হন।

নিহতের চাচা ও পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রকৌশলী রুপক কুমার সেন সমকালকে বলেন, তার ভাতিজা অভি তার খালার বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। চার চাকার একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে মারা যান।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla