1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএনপির নেতৃত্বে নতুন কর্মসূচি আসছে : অলি আনোয়ারা সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণ, জিম্মি দুইশত পরিবার সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ 

মঞ্জুরুল আলম চৌধুরী হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু। পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর–১ শাখার এক বিজ্ঞপ্তিতে এ নিয়োগ দেওয়া হয়।

১৮ ফেব্রুয়ারী রোববার বিকালে বিষয়টি নিশ্চিত করেন সদ্য নিয়োগপ্রাপ্ত প্রশাসক মঞ্জুরুল আলম চৌধুরী। তিনি হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মাইজপট্টি এলাকার মরহুম ফোরক আহমদ চৌধুরীর পুত্র।

এর আগে পৌরসভার প্রশাসকের দায়িত্ব পালন করে আসছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হান। তার আগে দায়িত্বটি পালন করেছিলেন পর্যায়ক্রমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবিএম মশিউজ্জামান, সাবেক ইউএনও মো. শাহিদুল আলম এবং রুহুল আমিন।

রাষ্ট্রপতির পক্ষে উপ–সচিব মো. আবদুর রহমানের স্বাক্ষরিত পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর–১ শাখার প্রজ্ঞাপনে বলা হয়, হাটহাজারী পৌরসভার পরিষদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত পৌরসভার কার্যাবলি সম্পাদনের উদ্দেশ্যে স্থানীয় সরকার (পৌরসভা) আইন অনুযায়ী মঞ্জুরুল আলম চৌধুরীকে হাটহাজারী পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ করা হলো।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla