1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএনপির নেতৃত্বে নতুন কর্মসূচি আসছে : অলি আনোয়ারা সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণ, জিম্মি দুইশত পরিবার সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ 

যমুনা অয়েল কোম্পানীর ৪৮তম বার্ষিক সাধারণ সভা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪
  • ৮৫ বার পড়া হয়েছে

যমুনা অয়েল কোম্পানী লিমিটেডের ৪৮তম বার্ষিক সাধারণ সভা ২৭ জানুয়ারি ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান (সচিব) ও জেজওসিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ বি এম আজাদ। উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের পরিচালক শংকর প্রসাদ দেব, (স্বতন্ত্র পরিচালক) মো. সামসুদ্দোহা (স্বতন্ত্র পরিচালক) অনুপম বড়ুয়া, পরিচালক (বিপণন), এ কে এম মিজানুর রহমান, যুগ্মসচিব– জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ বিদ্যুৎ, দীপক কুমার চক্রবর্তী, উপসচিব ও খনিজ সম্পদ বিভাগ বিদ্যুৎ, শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, উপসচিব ও খনিজ সম্পদ বিভাগ, মোহাম্মদ হাসানুজ্জামান পরিচালক, ভেজওসিএল বোর্ড, অনিকা চৌধুরী, শেয়ারহোল্ডার পরিচালক জেওসিএল বোর্ড, পরিচালক ও ব্যবস্থাপনা পরিচালক মো. গিয়াস উদ্দিন আনচারী ও কোম্পানি সচিব মো. মাসুদুল ইসলাম।

২০২৩ সমাপ্ত হিসাব বছরের কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবরণী ও পরিচালকমন্ডলীর প্রতিবেদনের উপর সাধারণ শেয়ারহোল্ডারগণ অনলাইনে মতামত প্রকাশ করেন এবং কোম্পানির সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। কোম্পানির সার্বিক কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ বি এম আজাদ সমাপনী বক্তব্য প্রদান করেন এবং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. গিয়াস উদ্দিন আনচারী কোম্পানির কর্মপরিকল্পনার উপর বক্তব্য ও শেয়ারহোল্ডারগণের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন। সভায় ২০২২–২০২৩ অর্থবছরের জন্য ১৩০ শতাংশ হারে নগদ লভ্যাংশ, নিরীক্ষিত আর্থিক বিবরণী ও অন্যান্য আলোচ্যসূচী (এজেন্ডা) অনুমোদন করা হয়।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla