1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশে ২০ হাজার শিশু ডায়াবেটিসে ভুগছে মনজুর আলম প্রতিষ্ঠিত নতুন ৩ টি জামে মসজিদ জুম্মার নামাজ আদায় এর মাধ্যমে শুভ উদ্বোধন তরুণ প্রজন্মকে কৃষি উদ্যোক্তা হিসেবে এগিয়ে আসতে হবে –  সিমিন হোসেন পতেঙ্গা চরপাড়ায় অবৈধ অনুমোদহীন আইসক্রীম ফ্যাক্টরীঃ প্লাস্টিক ফ্যাক্টরী লোকেরাই আইসক্রীম ফ্যাক্টরীরও কর্মী গনচিনি, চ্যাকারাইন, লোংরা পানি ও বিষক্ত ক্যামিক্যাল ব্যবহার সীতাকুণ্ডের গুলিয়াখীতে ‘সবুজ চুড়ি আন্দোলনে ২৫শ তালগাছ রোপন সাংবাদিক ওমর ফারুকের ইন্তেকাল ২৯ শে এপ্রিল নিহতদের স্মরণে সাহিত্য পাঠচক্রের স্মরণ সভা পথচারীদের মাঝে শরবত, পানি ও গামছা বিতরণ করলেন হেলাল আকবর চৌধুরী বাবর  হেলাল আকবর চৌধুরী বাবর পথচারীদের মধ্যে শান্তির শরবত বিতরণ করলেন চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন

চন্দনাইশে সমাজসেবা দপ্তরের অনুদানের চেক বিতরণ ভিক্ষাবৃত্তিরোধে চন্দনাইশে সমাজসেবার পুনর্বাসন কার্যক্রম

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

 

ভিক্ষাবৃত্তি নিরসন ও নিরুৎসাহিত করণে সমাজসেবা অধিদপ্তর বাস্তবায়িত ভিক্ষাবৃত্তি নিরসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় চন্দনাইশ উপজেলায় দুইজন ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে। কাঞ্চনাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মোহনা বেগম এবং জোয়ারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল আলমকে ভিক্ষাবৃত্তিতে আর জড়িত না হওয়ার শর্তে দোকান ঘর নিমার্ণ করে দেয়া হয়। ২৪ আগস্ট ২০২৩ বৃহষ্পতিবার চন্দনাইশ উপজেলা সমাজসেবা কার্যালয় প্রদত্ত এ দোকানঘর উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান বিশেষ অতিথি ছিলেন মাওলানা সোলাইমান ফারুকী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার রাসেল চৌধুরী।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর একটি বিশেষ উদ্যোগ ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রম। সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে দেশের সকল ভিক্ষুককে পুনর্বাসনের মাধ্যমে দেশকে ভিক্ষুকমুক্ত ঘোষণা করে উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে কাজ করছে বর্তমান সরকার। যাতে স্মার্ট বাংলাদেশ বিনির্মান হবে।
এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla