1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সুষ্ঠু নির্বাচনের জন্য সকল মহলের সহযোগিতা চাইলেন কাজী মোজ্জামেল বিএনপির নেতৃত্বে নতুন কর্মসূচি আসছে : অলি আনোয়ারা সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণ, জিম্মি দুইশত পরিবার সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে

মিরসরাইয়ে ধান বোঝাই ট্রাক উল্টে ২ জনের মৃত্যু 

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ২৭১ বার পড়া হয়েছে

মিরসরাই প্রতিনিধি
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে একটি ধান বোঝাই ট্রাক উল্টে ২ জনের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার ( ১ জুন) বিকাল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার সুফিয়া রোড় এলাকায় এই দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় ও একজন গুরুতর আহত হয়। নিহতদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে গাড়ির মালিক কুমিল্লার রফিক উদ্দিন জানান, তার গাড়িটি চট্টগ্রাম থেকে ফার্নিসারের ভাড়া নিয়ে নোয়াখালী গিয়েছিল। ফেরার সময় খালি গাড়ি ফেরার কথা। গাড়িতে শুধু তার ড্রাইভার দিদার ছিল। কিন্তু এখন শুনতেছি গাড়িতে ধান বোঝাই ছিল সাথে দুইজন লোক ছিল। জানতে পারছি দুইজনের এক জন‌ লেবার অন্যজন ধানের মালিক। আহত লোকটি‌ লেবার বলে জানতে পেরেছি। তাহলে আমার ড্রাইভার দিদার ও ধানের মালিক মারা গেছে কিনা বুঝতেছি না।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার জানান,  মিরসরাই পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ উত্তর বাইপাসের ইউটার্নের সংলগ্ন ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চট্টগ্রাম মুখী লেনের উপর ধানের বস্তা বোঝাই একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন ১৩-০৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। গাড়ির ভিতরে থাকা ৩ জনের মধ্যে ২ জন ঘটনাস্থলে নিহত হন এবং অপর ১ জনকে আহত অবস্থায় স্থানীয় লোকজন চিকিৎসার জন্য দ্রুত মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। ‌কিন্তু আহত ও নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। নিহতেদের লাশ হাইওয়ে থানা হেফাজতে রয়েছে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla