1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে ছাগল নিয়ে পালানোর সময় আটক ৪ সুষ্ঠু নির্বাচনের জন্য সকল মহলের সহযোগিতা চাইলেন কাজী মোজ্জামেল বিএনপির নেতৃত্বে নতুন কর্মসূচি আসছে : অলি আনোয়ারা সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণ, জিম্মি দুইশত পরিবার সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি

প্রতারণার সময় ভুুয়া সিআইডি পুলিশ আটক

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে এক প্রতারককে আটক কওে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।
সোমবার (১০ অক্টোবর) উপজেলার তাড়াশ পৌর বাজারে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন  ।
সিআইডি পুলিশ পরিচয়ে আটক ওই প্রতারকের নাম মনিরুল ইসলাম মনি (৩২)। সে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার আনন্দনগর গ্রামের সাইদুর ইসলামের ছেলে।
তাড়াশ থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে তাড়াশ পৌর এলাকায় জনৈক এক মুদি দোকান দারের  সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন মনিরুল ইসলাসম নামে ওই যুবক। বাকবিতণ্ডার  এক পর্যায়ে নিজেকে সিআইডি পুলিশ হিসেবে পরিচয় দেন। এ সময় ওই লোকে সন্দেহ হলে স্থানীয়রদের সহাতায় তাকে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই প্রতারক মনিরুল ইসলাম মনি কে আটক করে থানায় নেন।
তাড়াশ পৌর বাজার কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খাঁন বলেন, মনিরুল ইসলাম মনি পুলিশ পরিচয়ে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে বেড়ায়। ইতিপূর্বে সে জেলার বাইরে বেশ কয়েকবার জনতার হাতে গনধোলাইসহ জেল হাজত খেটেছে। বর্তমানে মনিরুল ইসলাম মনিরের নামে চারটি মামলা রয়েছে।
এ প্রসঙ্গে তাড়াশ থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, মনিরুল ইসলাম মনিরের নামে এক ভুয়া সিআইডি পুলিশকে আটক করা হয়েছে। একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় তার বিরুদ্ধে এখনও লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla