1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশে ২০ হাজার শিশু ডায়াবেটিসে ভুগছে মনজুর আলম প্রতিষ্ঠিত নতুন ৩ টি জামে মসজিদ জুম্মার নামাজ আদায় এর মাধ্যমে শুভ উদ্বোধন তরুণ প্রজন্মকে কৃষি উদ্যোক্তা হিসেবে এগিয়ে আসতে হবে –  সিমিন হোসেন পতেঙ্গা চরপাড়ায় অবৈধ অনুমোদহীন আইসক্রীম ফ্যাক্টরীঃ প্লাস্টিক ফ্যাক্টরী লোকেরাই আইসক্রীম ফ্যাক্টরীরও কর্মী গনচিনি, চ্যাকারাইন, লোংরা পানি ও বিষক্ত ক্যামিক্যাল ব্যবহার সীতাকুণ্ডের গুলিয়াখীতে ‘সবুজ চুড়ি আন্দোলনে ২৫শ তালগাছ রোপন সাংবাদিক ওমর ফারুকের ইন্তেকাল ২৯ শে এপ্রিল নিহতদের স্মরণে সাহিত্য পাঠচক্রের স্মরণ সভা পথচারীদের মাঝে শরবত, পানি ও গামছা বিতরণ করলেন হেলাল আকবর চৌধুরী বাবর  হেলাল আকবর চৌধুরী বাবর পথচারীদের মধ্যে শান্তির শরবত বিতরণ করলেন চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন

সাতকানিয়ার ৯নং পশ্চিম ঢেমশা ইউনিয়নে ৯টি ওয়ার্ডে আওয়ামী লীগের কমিটি গঠন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৭১ বার পড়া হয়েছে

সাতকানিয়া উপজেলার ৯নং পশ্চিম ঢেমশা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করে ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এই সম্মেলনে উদ্ধোধক ছিলেন ৯নং পশ্চিম ঢেমশা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক নুরুল ইসলাম আবু। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দীন। এতে প্রধান বক্তা ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ কুতুব উদ্দীন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মাষ্টার ফরিদুল আলম, পশ্চিম ঢেমশা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সমন্বয়কারী ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মৃদুল কান্তি নাথ, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুস শুক্কুর, যুগ্ম সম্পাদক জসিম উদ্দীন, যুগ্ম সম্পাদক ফযেজ আহমদ লিটন, সাংগাঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, মোঃ জসিম উদ্দীন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌর মেয়র মোঃ জোবায়ের, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইদুর রহমান দুলাল, ধর্ম বিষযক সম্পাদক মাহমুদুর রহমান। আরও উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনজুমান আরা বেগম,সাবেক চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ৯নং পশ্চিম ঢেমশা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাঈন উদ্দীন পারু। এছাড়া উক্ত সভায় জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ৯টি ওয়ার্ডের সম্মেলনের মাধ্যমে এসব কমিটি গঠন করা হয়।

সম্মেলনে ১নং ওয়ার্ডে জাফর আলমকে সভাপতি, মহিম উদ্দীনকে সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে আসহাব উদ্দীনকে সভাপতি, জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক,  ৩নং ওয়ার্ডে নুরুল আলমকে সভাপতি, এস.এম.আরিফ মহিউদ্দীনকে সাধারণ সম্পাদক,  ৪ নং ওয়ার্ডে ডাঃ মমতাজ উদ্দীনকে সভাপতি, শামসুল ইসলামকে সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে সিরাজুল ইসলাম ভুলু সভাপতি, মোঃ আইয়ুবকে সাধারণ সম্পাদক,  ৬নং ওয়ার্ডে মোঃ ইলিয়াসকে সভাপতি, মোঃ সোলায়মানকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডে মোঃ সেলিমকে সভাপতি, মোঃ শফি মেম্বারকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে আবদুর রাজ্জাককে সভাপতি, আবদুস শুক্কুরকে সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে মোঃ আলী হোসেনকে সভাপতি, মোঃ নুরুল আলমকে সাধারণ সম্পাদক করে ৯টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

নেতৃবৃন্দরা বলেন শীঘ্রই ইউনিয়ন সম্মেলন সম্পন্ন করে দক্ষ ও গতিশীল নতুন নেতৃত্ব গঠন করা হবে। সভায় প্রধান অতিথি তার বক্তব্য বলেন নতুন নেতৃত্ব সৃষ্ট ও সংগঠনের গতিশীলতা বৃদ্ধিতে সম্মেলনের বিকল্প নেই। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারাবাহিকতা চলমান রাখতে আবারো নৌকার প্রার্থীদের বিজয়ী করতে হবে। আর তৃণমুলে আওয়ামীলীগের সকল কমিটি আরো বেশি ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি সকলকে সরকারের উন্নয়নের ফিরিস্তি জনমানুষের মাঝে তুলে ধরার আহবান জানান।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla