1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা

তালাক দিয়ে ছোট ভাইকে বিয়ে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে হত্যা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধি

 বড় ভাইকে তালাক দিয়ে ছোট ভাইকে বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে স্ত্রী শহর বানুকে (৪০) গলাকেটে হত্যা করেছে প্রথম স্বামী খোকন আলী শেখ।

রবিবার (১৭ এপ্রিল) সকালে লক্ষ্মীপুর পৌর ১০ নম্বর ওয়ার্ডের স্টেডিয়ামের পূর্ব পাশের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।এ ঘটনায় খোকন আলী শেখকে আটক করেছে পুলিশ। দুপুর সাড়ে ১২ টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।খোকন শেখের বাড়ি বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলায় চর জলিক এলাকায়। নিহত শহর বানুর বাড়ি পঞ্চগড় জেলাতে।

লক্ষ্মীপুরের স্টেডিয়ামের পাশের সিরাজ মিয়ার বাড়িতে নিহত শহর বানু তার দ্বিতীয় স্বামী ফকির আলী শেখকে নিয়ে ভাড়া থাকতো।

জানা গেছে, শহর বানু প্রায় মাস খানেক আগে তার প্রথম স্বামী খোকন আলী শেখকে তালাক দিয়ে দেবর ফকির আলী শেখকে বিয়ে করে লক্ষ্মীপুরে এসে একটি ভাড়া বাসায় বসবাস শুরু করে। খবর পেয়ে প্রথম স্বামী খোকন রবিবার সকালে ওই বাড়িতে এসে ক্ষিপ্ত হয়ে শহর বানুকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। ঘটনার আগেই ফকির আলী শেখ কাজের উদ্দেশ্যে বেরিয়ে পড়েন।

খোকন আলী শেখ এবং ফকির আলী শেখ সম্পর্কে সৎ ভাই বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, প্রায় ৩৫ বছর আগে বগুড়ার বাসিন্দা মেহের আলীর ছেলে খোকন শেখ ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ গ্রামের বাসিন্দা ফজর আলীর মেয়ে শহরবানুর বিয়ে হয়। খোকন ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় কাঁচামালের (সবজি) ব্যবসায়ী হিসেবে স্ত্রী নিয়ে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। তাদের সংসারে ৩ সন্তানও রয়েছে। এর সুবাদে ভাইয়ের বাসায় আসা যাওয়া করতেন তার ছোট ভাই ফকির আলী শেখ। এতে করে দেবর ভাবীর মধ্যে সখ্যতা গড়ে উঠে।

একপর্যায়ে তারা দু’জন পালিয়ে এসে লক্ষ্মীপুর শহরের সিরাজ মোল্লার বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সাবেক স্বামীকে তালাক দিয়ে তারা নতুন সংসার শুরু করেন। এমন প্রেক্ষাপটে তার সাবেক স্বামী খোঁজ নিয়ে লক্ষ্মীপুরে আসেন। একপর্যায়ে ছোট ভাইয়ের কাজে যাওয়ার ফাঁকে বাসায় ঢুকে শহর বানুকে ফিরিয়ে নেয়ার প্রস্তাব দেন খোকন। এতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে শহরবানুকে গলাকেটে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে খোকন। এ সময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন লক্ষ্মীপুর পুলিশ সুপার।

সময় পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, ভাবীকে বাগিয়ে এনে দেবর বিয়ে করে নতুন সংসার শুরু করে। এতে ক্ষুব্ধ হয়ে সাবেক স্বামী তার স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করে। পুলিশ হত্যাকারীকে আটক করেছে। নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla