1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএনপির নেতৃত্বে নতুন কর্মসূচি আসছে : অলি আনোয়ারা সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণ, জিম্মি দুইশত পরিবার সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ 

ফটিকছড়িতে বজ্রপাতে ২ নারীর মৃত্যু

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩৬৬ বার পড়া হয়েছে

ফটিকছড়ির কাঞ্চননগর ইউনিয়নে বজ্রপাতে দুই নারীর মৃত্যু হয়েছে।  

আজ রোববার ৬ জুন সকাল ৮টার দিকে ৮ নম্বর মানিকপুর ওয়ার্ডের ডলুরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হন আরও দুইজন।

নিহতরা হলেন- যোগেন্দ্র শীলের স্ত্রী ভানুমতি শীল (৪০) ও বাণেশ্বর দাশের স্ত্রী লাকি রানি দাশ (৩৮)। আহত হয়েছেন মালতী দাশ (৫০) ও শোভা রানি দে (৪৫)। তাদের সকলের বাড়ি একই এলাকায় বলে জানিয়েছেন কাঞ্চননগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আফসার উদ্দিন।

তিনি বলেন, ছমুরহাট বাজার এলাকায় জমিতে কাজ করার সময় বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে ফটিকছড়ির একটি বেসরকারি হাসপাতালে আনা হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla