1. [email protected] : purbobangla :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

পতেঙ্গায় জুয়ার আসর থেকে ২২ জুয়াড়ি আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১০৩ Time View

পতেঙ্গা থানা এলাকায় একটি বড় ধরনের জুয়ার আসর অভিযান চালিয়ে গুঁড়িয়ে দিয়েছে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় নগদ টাকা ও জুয়া খেলার উপকরণসহ ২২ জুয়াড়িকে আটক করা হয়।

শনিবার ৫ জুন এ তথ্য জানান মহানগর গোয়েন্দা বন্দর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা।

আটকরা হলেন, আব্দুল সবুর(৩৮), মো. জাহাঙ্গীর আলম(৩৮), মো. মোর্শেদ আলম(২৮), মো. মামুনুর রশিদ(২৯), মো. ইব্রাহীম(৩২), মো. মান্নান(৪৬), মো. আব্দুর রহিম(৪২), মো. ইকবাল(৪৪), নুরুল ইসলাম বিপ্লব(৪২), মো. ওসমান গনি(২৪), মো. ইদ্রিস (৪৫), মো. রুবেল(২৮), মো. নুরুল আনোয়ার(৫৫), মো. ফখরুদ্দিন(২৩), মো. আবুল কাশেম(৪০), মো. হালিম(৪০), মো. রানা(২৫), মো. তৌহিদ আফ্রিদি(১৮), মিটন দাশ(২৮), সোহরাব হোসেন(৩৭), মো) সোহেল(২২), মো. সাইফুল(১৮)।

নগর গোয়েন্দা পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে পতেঙ্গা থানার সী-বীচ চরপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এতে জুয়া খেলার সময় হাতে নাতে ২২ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে নগদ ৩১ হাজার ৪৪০ টাকা এবং ১৪ প্যাকেট তাস। সবকিছু যাচাই বাছাই শেষ আটককৃতদের বিরুদ্ধে পতেঙ্গা থানায় মামলা করা হয়েছে।

আমাদের অনুসন্ধানে দেখা গেছে পতেঙ্গা থানার চড়িহালদা, ইপিজেড থানার রেললাইনের রেলবীট ও ইপিজেডের ভেতর রেলবীট সংলগ্ন মন্দিরের পাশে দিন রাত জুয়ার আসর চলে। চড়িহালদায় জনৈক জামাল এটা পরিচালনা করে। সে ওয়াহিদদ ও বারেককে মাসোহারা দিয়ে এটা চালাচ্ছে বলে সবাইকে বলে বেড়ায়। ইপিজেডের ভেতর রেল সংলগ্ন মন্দিরের পাশেরটা মামুন নামক এক জাত জুয়ারু ও রেল বীটেরটা ওমর ও আমিন নামক দুই ব্যাক্তি এসব জুয়ার আসর বসিয়ে থাকে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla