1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
২৯ শে এপ্রিল নিহতদের স্মরণে সাহিত্য পাঠচক্রের স্মরণ সভা পথচারীদের মাঝে শরবত, পানি ও গামছা বিতরণ করলেন হেলাল আকবর চৌধুরী বাবর  হেলাল আকবর চৌধুরী বাবর পথচারীদের মধ্যে শান্তির শরবত বিতরণ করলেন চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থসহ কোরআন ও রমজান ফুড প্যাক বিতরণ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি
বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শীলকূপ ইউনিয়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে স্কুল ও মাদরাসা পড়ুয়া তরুণ ছাত্র সমাজের মাঝে অর্থসহ কুরআন বিতরণ ও অসহায়দের মাঝে রমজান ফুড প্যাক সামগ্রি বিতরণ সম্পন্ন হয়েছে।
শুক্রবার (২৯ মার্চ) বিকেলে রংগিয়াঘোন মনছুরিয়া ফাযিল মাদরাসার হলরুমে ফাউন্ডেশনের কার্যকরী পরিষদ সদস্য আবরার হাসান রিয়াদের পরিচালনায় একশত শিক্ষার্থীর মাঝে অর্থসহ কোরআন বিতরণ ও অর্ধশতাধিক দুস্থদের মাঝে রমজান ফুড প্যাক সামগ্রি বিতরণ করা হয়।
উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা রংগিয়াঘোনা মনছুরিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসমাইল, উপদেষ্টা সাংবাদিক শিব্বির আহমদ রানা, কার্যকরি পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক রাহাত।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য কাদের সিদ্দিকী, মেহেদী হাসান সাঈদ, বেলাল মেহরাজ, নাছির আহমেদ, জাহিদ আহমদ, মহিউদ্দিন, মো. হাসনাত, তৌহিদুল ইসলাম।
ফাউন্ডেশনের দায়িত্বশীলরা বলেন, ‘পবিত্র মাহে রমজান কোরআন নাযিলের মাস। কোরআনের সংস্পর্শে থাকলে মানুষের নীতি নৈতিকতা সমৃদ্ধ হবে। কুরআনের সংস্পর্শে মানুষের জীবন আলোকিত হয়। এর মাধ্যমে মানুষের অনৈতিক ও অপরাধমূলক কর্মকাণ্ডের প্রবণতা হ্রাস পাবে। সুন্দর সমাজ গঠনে কুরআনকে জানার ও বুঝার বিকল্প নাই। এ সংগঠন প্রতিবছরের ন্যায় এ বছরও সাধ্যের মধ্যে অসহায় দুস্থদের মাঝে রমজান ফুড প্যাক বিতরণ করেছে। আর্ত সামাজিক উন্নয়ন ও ছাত্রসমাজের কল্যাণে আমরা কাজ করে যাই।’
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla