1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
২৯ শে এপ্রিল নিহতদের স্মরণে সাহিত্য পাঠচক্রের স্মরণ সভা পথচারীদের মাঝে শরবত, পানি ও গামছা বিতরণ করলেন হেলাল আকবর চৌধুরী বাবর  হেলাল আকবর চৌধুরী বাবর পথচারীদের মধ্যে শান্তির শরবত বিতরণ করলেন চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল

শিল্পকলার চিত্র প্রদর্শনীতে পুরষ্কৃত হওয়ার ছাত্রলীগ নেত্রীকে বাবরের শুভেচ্ছা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

চট্টগ্রাম শিল্পকলা একাডেমির উদ্যোগে আয়োজিত বার্ষিক চারুকলা প্রদর্শনীতে অংশ নিয়ে পুরষ্কৃত হওয়ায় হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের নেত্রী অনিকা সুলতানাকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ যুবলীগের সাবেক উপ অর্থ সম্পাদক, মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

শনিবার বিকেলে একাডেমির গ্যালারি ভবনের মিলনায়তনে গিয়ে আনিকা সুলতানাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

পুরষ্কৃত হওয়া অনিকা সুলতানা সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের অর্থনীতি (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

দেশের শিশু কিশোর ও তরুণদের মধ্যে চিত্রকলা চর্চায় আগ্রহ তৈরীর লক্ষ্যে একাডেমির চারুকলা শাখার সাধারণ বিভাগের প্রশিক্ষণার্থীদের নিয়ে ৩ দিন ব্যাপী এই প্রদর্শনীর আয়োজন করে একাডেমি। ১৪ ডিসেম্বর শুরু হওয়া এই প্রদর্শনীতে মোট ২২০ টি ছবি প্রদর্শন হয়। এর মধ্যে ১৫ টি ছবিকে পুরষ্কৃত করা হয়। এর মধ্যে আমার সোনার বাংলা শিরোনামে আঁকা অনিকার ছবিটিও পুরষ্কৃত হয়।

অনিকাকে শুভেচ্ছা জানিয়ে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে শিল্প সাহিত্য চর্চাও গুরুত্বপূর্ণ। এর মাধ্যমে খুব সহজেই বেশি সংখ্যক মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করা যায়। অনিকার এই অর্জন মহসিন কলেজ ছাত্রলীগের অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মীদেরও অনুপ্রাণিত করবে।’

মহসিন কলেজ ছাত্রলীগের নেতা আনোয়ার বলেন, “বিজয়ের দিনে এই অর্জন আমাদের স্মার্ট ছাত্রলীগের অর্জন। ছাত্রলীগের নেতা কর্মীরা পড়াশোনার পাশাপাশি শিল্প সাহিত্যে এগিয়ে যাচ্ছে।”

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা রুপম সরকার, মাঈন উদ্দিন সোহেল, সিমলা দত্ত তন্বী, নাজিম উদ্দিন, রাবেয়া বসরী লিজা, শাখাওয়াত হোসেন রাব্বী, এনাম হোসেন, নাজমুল হাসান বাপ্পু, ফারহান উদ্দিন, ইমাম হোসেন ইমন, লায়লা সিকদার লিপি, এইচ এম জাহিদ, তুসমিতা আক্তার, রাকিবুল ইসলাম, মোহাম্মদ সাগর।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla