1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
২৯ শে এপ্রিল নিহতদের স্মরণে সাহিত্য পাঠচক্রের স্মরণ সভা পথচারীদের মাঝে শরবত, পানি ও গামছা বিতরণ করলেন হেলাল আকবর চৌধুরী বাবর  হেলাল আকবর চৌধুরী বাবর পথচারীদের মধ্যে শান্তির শরবত বিতরণ করলেন চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল

ওয়াছিয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসায় মহান বিজয় দিবস অনুষ্ঠিত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ২১৯ বার পড়া হয়েছে
ওয়াছিয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসার বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য রাখছেন,অধ্যক্ষ সৈয়দ মুহাম্মদ আবু ছালেহ।

ওয়াছিয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অদ্য ১৬ই ডিসেম্বর শনিবার সকাল ১০ ঘটিকায় মাদ্রাসার মিলনায়তনে মাদ্রাসার অধ্যক্ষ সৈয়দ মুহাম্মদ আবু ছালেহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপাধ্যক্ষ কাজী মুহাম্মদ মুফিজুর রহমানের স্বাগত বক্তব্য ও মৌলানা ইকবাল হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জনাব মৌলানা মুহাম্মদ আবুল হোসাইন, মৌলানা শফিউল আলম কাদেরী,মাষ্টার জনাব মুহাম্মদ ইসমাইল, মাষ্টার রেজাউল করিম,মুনিরুল হাসান, মৌলানা আমিরুল ইসলাম, মৌলানা আবদুল বারী,ইফফাৎ জাহান,রুমা আক্তার, তাসনুভা ইসলাম, চেমন আরা সহ প্রমুখ শিক্ষকবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন,যারা বাংলাদেশের বিজয় রক্ত দিয়ে ছিনিয়ে এনেছেন আমরা তাঁদেরকে স্মরণ করা অপরিহার্য।তাঁদের রক্তের বিনিময়ে আমরা আজ সুন্দর বাংলাদেশ পেয়েছি। আমাদের নতুন প্রজন্মকে তাঁদের ত্যাগের কথা আমাদেরকে স্মরণ করে দিতে হবে।

বক্তারা আরো বলেন, যারা আমাদের জন্য বিজয় ছিনিয়ে এনেছেন,তাঁদের প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা। অনুষ্ঠান শেষে মিলাদ ও কিয়াম এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla