1. admin@purbobangla.net : purbobangla :
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
২৯ শে এপ্রিল নিহতদের স্মরণে সাহিত্য পাঠচক্রের স্মরণ সভা পথচারীদের মাঝে শরবত, পানি ও গামছা বিতরণ করলেন হেলাল আকবর চৌধুরী বাবর  হেলাল আকবর চৌধুরী বাবর পথচারীদের মধ্যে শান্তির শরবত বিতরণ করলেন চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল

জাতীয় নির্বাচন অংশগ্রহণমূলক হবে বললেন ভূমিমন্ত্রী

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ২৭১ বার পড়া হয়েছে

আনোয়ারা প্রতিনিধি

নির্বাচন অংশগ্রহণমূলক হবে বললেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ।‘গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে সকলের নির্বাচনে অংশগ্রহণ করা উচিত। তবে কোনো দল যদি নির্বাচনে অংশগ্রহণ করতে না চায়, তাদের তো জোর করে নির্বাচনে আনা সম্ভব না। তাদের জন্য তো নির্বাচন স্থগিত করা যাবে না। কারণ এরই মধ্যে ৩০টি দল নির্বাচনে অংশগ্রহণ করছে। তাই আমি মনে করে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন অংশগ্রহণমূলক নির্বাচন হবে।

তিনি আরো বলেন ‘আল্লাহর শুকরিয়া আদায় করি এবং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই যে তিনি আমাকে নৌকায় নমিনেশন দিয়েছেন। দেশ এখন নির্বাচনমুখী। আমি মনোনয়ন ফরম জমা দেওয়ার মাধ্যমে বুঝতে পারছি, নির্বাচনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে জনগণ। আশা করি, সুন্দর একটা নির্বাচন হবে।

 বুধবার ২৯ নভেম্বর বেলা সাড়ে ১২টার দিকে আনোয়ারার ইউএনও ইশতিয়াক আহমেদ ইমনের কাছে মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপরোক্ত কথাগুলো বলেন ভূমিমন্ত্রী।

এর আগে ভূমিমন্ত্রী হাইলধরে তার পিতা প্রয়াত বর্ষিয়ান রাজনীতিবিদ আখরুজ্জামান চৌধুরী বাবুর কবর জিয়ারত করেন।

 মনোনয়নপত্র জমা দেওয়ার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী রণি, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ–সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদারসহ আনোয়ারা ও পশ্চিম পটিয়ার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বার, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ সহ সর্বস্তরের বিপুল সংখ্যক সাধারণ ভোটারগণ ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla