1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

আকাশ তারা সাংস্কৃতিক সংগঠনের সংবর্ধনা ও আলোচনা সভা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ২৩০ বার পড়া হয়েছে

ভারতের পবিত্র আজমীর শরীফ জিয়ারত শেষে প্রতাবর্তন উপলক্ষে আকাশ তারা সাংস্কৃতিক সংগঠনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট কাওয়ালী শিল্পী  মোহাম্মদ ইদ্রিস কাওয়াল নুরী ও জনপ্রিয় কাওয়ালী শিল্পী নাসিম কাওয়ালকে বিশেষ সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এই সংবর্ধনা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন আকাশ তারা সাংস্কৃতিক সংগঠন এর চেয়ারম্যান মীর মোহাম্মদ রমজান আলী প্রেম। আকাশ তারা সাংস্কৃতিক সংগঠন এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফেরদৌস আলম অপু এর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গীতিকার সুরকার শিল্পী  মোহাম্মদ আকতার আমেরী কাওয়াল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গ্রাম বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী শিমুল শীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গীতিকার মোস্তফা সাগর। আকাশ তারা সাংস্কৃতিক সংগঠন এর মহাসচিব নুরে আলম সিদ্দিকী, সিনিয়র সহ সভাপতি মাইজভান্ডারি শিল্পী জয়নাল আবেদীন সোহেল কাওয়াল, বিশিষ্ট গীতিকার ও শিল্পী কমল বড়ুয়া।

আরো উপস্থিত ছিলেন আল আমিন পরদেশী, সৈয়দ রাসেল মাইজভান্ডারি, শিল্পী মোঃ দিদার,শিল্পী সুজিত শীল,হানিফ চৌধুরী, কাজী কালাম কাঙ্গাল মনির,মোহাম্মদ রাশেদ, রুবেল, আরমান,বাউল রতন সরকার, বেলাল, মোজাহের,সাজু,রাকিব,নয়ন,মোঃ দেলোয়ার, মোঃআবদুল কাওফ,আবদুল রহিম,লিয়াকত আলী ও সাজাদ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

অতিথিবৃন্দ তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,আকাশ তারা সাংস্কৃতিক সংগঠন অতীতে ও বর্তমানে শিল্পীদের কল্যানে যে পরিমান ভালো উদ্দেগ নিয়ে কাজ করছে তাতে আমরা আনন্দিত। আমরা অতিথি হিসেবে এসেছি কিন্তু আমরা সবাই আকাশ তারা সাংস্কৃতিক সংগঠনের কর্মী হয়ে শিল্পী কল্যানে কাজ করতে চাই। জনপ্রিয় কন্ঠ শিল্পী শিমুল শীল বলেন ভালো সংগঠন ও ভালো কাজের সাথে আমি শিমুল শীল আছি এবং আগামীতে থাকতে চাই। আকাশ তারা সাংস্কৃতিক সংগঠন এর চেয়ারম্যান মীর মোহাম্মদ রমজান আলী প্রেম বলেন, আজ আমি আনন্দিত গুনীজনদের সংস্পর্শে এসে আমি ক্ষুদ্র মানুষ আপনাদের সহযোগিতা নিয়ে করোনা কালীন সময় সংগঠনের পক্ষ থেকে আমার শিল্পী ভাইদের সহযোগিতায় এগিয়ে এসেছি ভবিষ্যতে ও শিল্পী বান্ধব শিল্পী কল্যান সংগঠন হিসেবে আকাশ তারা সাংস্কৃতিক সংগঠন শিল্পীদের পাশে থাকবে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla