1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর

প্রেমিক চেয়ে বিজ্ঞাপন, তরুণীর মাসিক আয় ৪ কোটি

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪১ বার পড়া হয়েছে

প্রেমিক চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন ২৩ বছর বয়সী ডাচ তরুণী ভেরা ডেকম্যানস। প্রেমের সম্পর্কে জড়াতে চাওয়া ডেকম্যানস বর্তমানে লন্ডনে বসবাস করেন। মডেলিং করে তিনি মাসে প্রায় ৩ লাখ ৬০ হাজার মার্কিন ডলার আয় করেন।

মনের মতো প্রেমিক খুঁজে পেতে বিজ্ঞপ্তি দিয়েছেন সুন্দরী ডেকম্যানস। যিনি তার প্রেমিক হতে চান, তাকে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে পাঠাতে হবে। এতে মাত্র ২৪ ঘণ্টায় তিন হাজারের বেশি প্রার্থী আবেদন ফরম পূরণ করে পাঠিয়েছেন।

যুক্তরাজ্যভিত্তিক সাবস্ক্রিপশনের মাধ্যমে ইন্টারনেট কনটেন্ট পরিষেবা অনলিফ্যানসের মডেল ভেরা ডেকম্যানস।

ওই তরুণী সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে এ সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে তিনি প্রেমিক হতে আগ্রহী ব্যক্তিদের জন্য নির্ধারিত আবেদন ফরমটি দেখিয়েছেন। সেখানে তিনি প্রার্থীদের কাছে তাদের কাজ ও প্রেমের সম্পর্কের ইতিহাস নিয়ে একগাদা প্রশ্ন রেখেছেন।

ডেকম্যানস বলেন, ২০২৩ সালে ডেটিং করাটা কঠিন। তাই আমি এখন জানতে চাই, কে ভালো প্রেমিক হতে পারে বা আমার জন্য উপযুক্ত প্রেমিক হতে পারে। আমার কাছে যত আবেদন জমা পড়েছে, তা গণনা করা কঠিন। তবে এতটুকু বলতে পারি, মাত্র ২৪ ঘণ্টার মধ্যে আমার কাছে প্রায় তিন হাজার আবেদন জমা পড়েছে।

প্রেমিকের জন্য দেয়া আবেদন ফরমে তিনি দাবি করেছেন, অনলিফ্যানসে মডেলিং করে তিনি মাসে প্রায় ৩ কোটি ৯৫ লাখ ৭২ হাজার ৪৯৬ টাকা (৩ লাখ ৬০ হাজার মার্কিন ডলার) আয় করেন।

প্রেমিকের জন্য আবেদনে ভেরা প্রার্থীদের কাছে ‘হ্যাঁ বা না’ সূচক উত্তরের প্রশ্ন জানার আগে জ্যোতিষ শাস্ত্রীয় চিহ্ন এবং কতজন সাবেক প্রেমিকা ছিল, তা জানতে চেয়েছেন। এছাড়া প্রার্থী পূর্ণ সময় চাকরি করেন কি না, কাজের জন্য গাড়ি আছে কি না, তাও জানতে চেয়েছেন। প্রার্থী কার্টুন দেখতে পছন্দ করেন কি না, এমন উদ্ভট প্রশ্নও আছে ওই আবেদন ফরমে।

ডেকম্যানস বলেন, তিনি এভাবে স্বপ্নের মানুষের দেখা পেলেও তার সঙ্গে কোনো বিষয়ে আপস করতে রাজি নন। তিনি বলেন, আমি সম্পর্কের ব্যাপারে সিরিয়াস। তবে প্রেমিককে মজার মানুষ হতে হবে, গানে ভালো রুচি থাকতে হবে এবং নিজে আয় করতে হবে। এ ছাড়া তাকে সৎ, অনুগত ও কার্টুন দেখার মানসিকতা থাকতে হবে।

ভেরার প্রেমিক হতে ইচ্ছুক এক ব্যক্তি জানান, তিনি তার প্রেমিক হতে চান। কিন্তু শর্তে আটকা পড়েছেন তিনি। কারণ, তিনি মা-বাবার সঙ্গে থাকেন এবং তার নিজের কোনো গাড়ি নেই। তবে তিনি দুটি নৌকার মালিক।

ভেরা ডেকম্যানস তার প্রেমিকের সঙ্গে ডেটিংয়ের প্রথম দিন কীভাবে কাটাবেন, তা এক সাক্ষাৎকারে জানিয়ে তিনি বলেন, আমি সুন্দর পোশাক পরে আসব। আমি যার সঙ্গে ডেটিং করব, তার ওপর ছাপ ফেলতে চাই। বিনিময়ে আমি একই রকম আশা করব। আমার সামনে কোনো কিছু ভালো দেখানোর ভান করা যাবে না। কারণ, আমিও তার জন্য একই কাজ করছি।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla