1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

পতেঙ্গায় ‘নিরিবিলি’ আবাসিক হোটেলে অনৈতিক, অসামাজিক পতিতাবৃত্তির প্রতিবাদ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৩৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি
উত্তর পতেঙ্গা ৪০ নং ওয়ার্ডস্থ হোছেন আহমদ পাড়ার জিইএম কোম্পানীর স্টাফ কোয়ার্টারের পশ্চিম পাশের্ বিএন উল্কা গেইটের উত্তর পাশে অবস্থিত ‘নিরিবিলি’ আবাসিক হোটেলে দীর্ঘদিন যাবত চলমান অনৈতিক, অসামাজিক পতিতাবৃত্তি চলে আসছিল। এটি বন্ধের জন্য দীর্ঘদিন ধরে স্হানীয় এলাকাবাসী প্রতিবাদ জানাচ্ছিল। এ ঘটনাক ঘিরে স্হানীয় নিরহ মানুষকে জড়িয়ে মিথ্যা মামলা করে অনৈতিক কাজের হোতা জনৈক দুলাল।

এই মিথ্যা মামলা প্রত্যাহার ও স্হায়ীভাবে পতিতাবৃত্তি বন্ধের  দাবীতে হোছেন আহমদ পাড়া সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে আজ ২৬ মে ২০২৩ খ্রি. শুক্রবার বাদ জুমা সর্বস্তরের মুসল্লীদের এক প্রতিবাদী ‘মানববন্ধন’ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নেন হাজার হাজার ধর্মপ্রাণ শান্তিপ্রিয়  নারী পুরুষ।  মানববন্ধনে আলোচকগণ বলেন গত ১৯ মে ২০২৩ খ্রি. শুক্রবার ‘নিরিবিলি’ হোটেলের অনৈতিক ও অসামাজিক কর্মকান্ড বন্ধ রাখার জন্য ৭০/৮০ জন মুসল্লী এই হোটেল পরিচালক মোহাম্মদ দুলাল নিকট প্রতিবাদ জানাতে গেলে তিনি কতিপয় ভাড়াটিয়া গুন্ডা লেলিয়ে মুসল্লীদের উপর আক্রমণ করে এবং ভাড়াটিয়া গুণ্ডা দিয়ে তাঁর নিজ হোটেলে ভাংচুর করে পতেঙ্গা থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। দেহ ব্যবসার মত অনৈতিক ও অসামাজিক কর্মকাণ্ডের প্রতিবাদে পতেঙ্গাবাসী আজ সোচ্চার হয়েছে। প্রতিবাদীরা ‘নিরিবিলি’ হোটেল বন্ধ ও মিথ্যা মামলা ( জিআর মামলা নং-৮৫২৩)  প্রত্যাহার না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান।

মানববন্ধনে সভাপতিত্ব করেন সমাজসেবক হাজী শাহাদাত হাসান।

এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন হাজী নুরুল আবছার, হাজীর নুর আহমদ, আবদুল হাই, হাজী শামসুদ্দীন, হাজী ইউছুফ কোম্পানী, নাসিরুল আলম, সুলতান আহমদ, জাফর আহমদ, মোহাম্মদ ইদ্রিছ, নিজামুল হক, সাদেকুর রহমান, নুরুল আবছার খোকন, ওয়াহেদ হাছান, মোহাম্মদ ইকবাল, ইছমাইল আজিজ, আফরোজা খানম, নজরুল ইসলাম মিন্টু, মেহেরাজ তৌসিফ, ছাবের আহমদ, মিজানুর রহমান সাহেদ, সাজ্জাদ হোসেন, নাছির আহমদ, মোহাম্মদ হোসেন সুমন, আবদুল কুদ্দুছ মাখন, জোবায়ের বাশার, পান্না আকতার, রত্না আকতার, ইলিয়াছ, বাপ্পী, আলফাজ, প্রিন্স কামাল সহ অন্যরা সহ বক্তব্য রাখেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla