1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী ও মহিলাসহ নিহত ২ জন স্মার্ট ও সুখী সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়তে যুবলীগ নিরলস কাজ করছে-হেলাল আকবর চৌধুরী বাবর সীতাকুণ্ডে জামাতে নামাজ পড়ে সাইকেলসহ বিভিন্ন উপহার পেলেন শতাধিক কিশোর সিইবিসি দুই পেরিয়ে ৩য় বর্ষে পদার্পণ বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ২০২৪-২৫ অর্থবছরে দেশের উন্নয়ন ও গণমুখী বাজেটকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন কর্তৃপক্ষ সেগুন কাঠ বোঝাই কাভার্ডভ্যান আটক আনোয়ারায় ওয়াসিকা ও জাবেদ গ্রুপের সংঘর্ষ চট্টগ্রাম জুড়ে একাধিক প্রশ্ন সীতাকুণ্ড নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে মিনি বাসের ধাক্কা আহত ৯ সীতাকুণ্ডে ডিসি পার্কে জন প্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের চলান পরিদর্শন

মিরসরাইয়ে ব্যবসায়ীকে গুলি করে সাড়ে ৯লাখ টাকা ছিনতাই

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৩৬ বার পড়া হয়েছে

 

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ের জোরারগঞ্জে এক মৎস্য ব্যাবসায়ীকে গুলি করে ৯ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। বৃহস্পতিবার ( ২৫ মে) রাত সাড়ে ১১টায় জোরারগঞ্জ থানার ওচমানপুর বাজারের দক্ষিণ পাশে এই ঘটনা ঘটে। গুলি বিদ্ধ ব্যাবসায়ীর নাম শেখ ফরিদ ( ৪৮)।
ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার ৫ নং ওচমানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য ও ওচমানপুর বাজারের মৎস্য খাদ্য এবং প্রজেক্ট ব্যাবসায়ী শেখ ফরিদ বৃহস্পতিবার রাতে ব্যাবসায় প্রতিষ্ঠান থেকে বাড়ি যাওয়ার সময় নিজ বাড়ির সামনে দুইজন মোটরসাইকেল আরোহী অতর্কিত হামলা চালায় ও পর পর দুই গুলি ছোঁড়ে। এতে একটি গুলির আঘাতে শেখ ফরিদ তার মোটরসাইকেল থেকে পড়ে গেলে ছিনতাইকারীদের একজন তার ব্যাগে থাকা ব্যাবসায়ীক লেনদেনের ৯ লাখ ৭০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এসময় তার মোবাইল ফোন টি কিছুদূর নিয়ে গিয়ে ফেলে দেয়। ছিনতাইকারীদের মাথায় হেলমেট ও মুখে মাস্ক পরা ছিল।
ব্যাবসায়ী শেখ ফরিদ জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে তিনি দোকান বন্ধ করে ব্যাক্তিগত মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন। পেছন পেছন একটি মোটরসাইকেল তার বাড়ির সামনে পর্যন্ত আসে। বাড়ির রাস্তায় প্রবেশের সময় মোটরসাইকেল স্লো করলে পেছনে থেকে মোটরসাইকেল থেকে পরপর দুটি গুলি ছোঁড়ে। প্রথম গুলি পেটের ডান পাশে আঘাত করলে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান। ফলে ২য় গুলি তার শরীরের উপর দিয়ে চলে যায়। রাস্তায় পড়ে গেলে ছিনতাইকারীদের একজন তার সঙ্গে থাকা টাকা ও মোবাইল নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে মস্তাননগর হাসপাতালে নিয়ে যায়।
মস্তাননগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাজু জানান, রাত ১২টার দিকে গুলি বিদ্ধ ফরিদ নামে একজনকে আনা হয়েছিল। তার ক্ষত স্থানে ড্রেসিং করে ব্যবস্থাপত্র দিয়েছি। তবে তিনি শঙ্কা মুক্ত।
স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মফিজ উদ্দিন বলেন, এমন ঘটনা ইতি মধ্যে আর ঘটেনি। দ্রুত তদন্ত সাপেক্ষে অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় আনতে না পারলে এমন ঘটনা আরো ঘটতে পারে।
জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদ হোসেন জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছিনতাই ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ঘটনার তদন্ত কার্যক্রম চলমান আছে। লিখিত অভিযোগ পেলে উপযুক্ত ব্যাবস্থা নেওয়া হবে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla