1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

পুলিশের সঙ্গে রোহিঙ্গাদের গোলাগুলি নিহত ১

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের সঙ্গে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন রোহিঙ্গা দুষ্কৃতকারীর মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

সোমবার(১৫ মে) দুপুরে কুতুপালংয়ের ক্যাম্প-১৭ তে এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ।

তিনি জানান, উখিয়া ১৭ নম্বর ক্যাম্পে সোমবার দুপুরে একদল দুষ্কৃতকারীর অবস্থানের খবরে অভিযান পরিচালনা করে এবিপিএন সদস্যরা। অভিযানের এক পর্যায়ে এপিবিএনকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে দুষ্কৃতকারীরা। পরে আত্মরক্ষায় পাল্টা গুলি ছুঁড়ে এপিবিএন সদস্যরা। এতে একজন নিহত হয়। এ ঘটনায় দুষ্কৃতকারী দুইজনকে আটক করা হয়।

আটক দুইজন হচ্ছেন- ক্যাম্প ১৭ এর এইচ-৭৮ ব্লকের মামুন রশিদ ও আব্দুর রহমান।

তিনি জানান, ঘটনাস্থলে এপিবিএন সদস্যরা উপস্থিত থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla