1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ মে ২০২৩, ০৬:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কাঠালিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শুঁটকি রান্না প্রতিযোগিতা চট্রগ্রাম বিভাগ সেমিফাইনালে নির্বাচিত ৫ জন দেড় শতাধিক সিএনজি চালিত অটোরিক্সা স্ত্র্যাপকরণ করল বিআরটিএ পবিত্র জিলকদ মাসের ফজিলত ও আমল ৫০ বছরে পাচার হয়েছে ১১ লাখ ৯৩ হাজার কোটি টাকা সংবর্ধিত হলেন রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ  পতেঙ্গায় ‘নিরিবিলি’ আবাসিক হোটেলে অনৈতিক, অসামাজিক পতিতাবৃত্তির প্রতিবাদ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন খাগড়াছড়িতে বিএনপি নেতা নোমানের গাড়িবহরে হামলা মিরসরাইয়ে ব্যবসায়ীকে গুলি করে সাড়ে ৯লাখ টাকা ছিনতাই মেন্টরশিপ প্রোগ্রামের মাধ্যমে নারীর ক্ষমতায়নে প্ল্যাটফর্ম শি ৪.০ উন্মোচন করল গ্রামীণফোন

পুলিশের সঙ্গে রোহিঙ্গাদের গোলাগুলি নিহত ১

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের সঙ্গে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন রোহিঙ্গা দুষ্কৃতকারীর মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

সোমবার(১৫ মে) দুপুরে কুতুপালংয়ের ক্যাম্প-১৭ তে এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ।

তিনি জানান, উখিয়া ১৭ নম্বর ক্যাম্পে সোমবার দুপুরে একদল দুষ্কৃতকারীর অবস্থানের খবরে অভিযান পরিচালনা করে এবিপিএন সদস্যরা। অভিযানের এক পর্যায়ে এপিবিএনকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে দুষ্কৃতকারীরা। পরে আত্মরক্ষায় পাল্টা গুলি ছুঁড়ে এপিবিএন সদস্যরা। এতে একজন নিহত হয়। এ ঘটনায় দুষ্কৃতকারী দুইজনকে আটক করা হয়।

আটক দুইজন হচ্ছেন- ক্যাম্প ১৭ এর এইচ-৭৮ ব্লকের মামুন রশিদ ও আব্দুর রহমান।

তিনি জানান, ঘটনাস্থলে এপিবিএন সদস্যরা উপস্থিত থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla