1. admin@purbobangla.net : purbobangla :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

মিরসরাইয়ে নিহত ছাত্রলীগ কর্মীর পরিবারকে ৫ লক্ষ টাকা দিলেন সিআইপি খান

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১৭৭ বার পড়া হয়েছে

 

আশরাফ, মিরসরাই
মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় নৃশংসভাবে হত্যার শিকার ছাত্রলীগ কর্মী ইব্রাহিম রাজুর দরিদ্র পরিবারকে ৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন ফখরুল ইসলাম খান (সিআইপি)।
শুক্রবার ১২ মে বিকালে খান সিটি সেন্টারে আনুষ্ঠানিক ভাবে এই নগদ অর্থ প্রদান করা হয়।
উল্লেখ্য গত ৯ জুলাই ঈদুল ফিতরের আগের দিন রাতে জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ৮ নম্বর ওয়ার্ডের কাউয়াচল টিলা এলাকার মহিউদ্দিন ও সুরমা বেগমের পুত্র রাজুকে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। দরিদ্র পরিবারে ৩ ভাই ১ বোনের মধ্যে রাজু সবার বড়।
পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছেলে সন্ত্রাসীসের হামলায় মারা যাওয়া দরিদ্র পরিবারটি দিশেহারা হয়ে পড়ে। এমতাবস্থায় পাশে দাঁড়ান মিরসরাইয়ের মানবিক সমাজসেবক প্রবাসী ব্যবসায়ী ফখরুল ইসলাম খান সিআইপি। প্রাথমিক ভাবে তিনি পরিবারটিকে ১লক্ষ টাকা আর্থিক সহায়তা করেন। পরবর্তীতে পরিবারটির নিদারুণ কষ্ট দেখে আরও ৪ লাখ টাকা সহায়তার প্রতিশ্রুতি দেন। প্রতিশ্রুতি মোতাবেক শুক্রবার বিকালে আনুষ্ঠানিক ভাবে খান সিটি সেন্টারে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বাকি ৪লক্ষ টাকা নিহত ইব্রাহিম রাজুর দরিদ্র বৃদ্ধ পিতা মহিউদ্দিনের হাতে তুলে দেওয়া হয়।
দরিদ্র পিতা মহিউদ্দিন জানান, কেউ এগিয়ে আসেনি। নামকা ওয়াস্তে অনেকেই এসে অনেক কিছু বলেছেন। কিন্তু এগিয়ে এসেছেন একজন তিনি ফখরুল ইসলাম খান সিআইপি। তিনি প্রথম বার ১ লক্ষ আর আজকে ৪ লক্ষ টাকা দিয়েছেন। এই টাকা দিয়ে একটি থাকার ঘর তৈরি করবো চিন্তা করছি। আল্লাহর কাছে দোয়া করি যেন ফখরুল ইসলাম খান সিআইপিকে আল্লাহ ভালো রাখেন।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla