1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

উৎসবমুখর পরিবেশে ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো এডমিশন ফেয়ার সামার-২০২৩

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১০ মে, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

৭ মে, রবিবার সকালে ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে‘এডমিশন ফেয়ার সামার-২০২৩’ এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান। তিনি বলেন“অত্যাধুনিক গবেষণা এবং উদ্ভাবনী শিক্ষণ পদ্ধতির মাধ্যমে ব্যতিক্রমধর্মী আন্তর্জাতিক মানের শিক্ষাপ্রদানকরতে ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয় সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ। এডমিশন ফেয়ারআয়োজনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের বিশেষ প্রয়াস গুলো ভর্তিচ্ছু ছাত্রছাত্রী এবং তাদের অভিভাবক ও সকল উৎসাহী পক্ষকে অবহিত করার উদ্যোগ নেওয়া হয়।”

দিনব্যাপী আয়োজিত এই অনুষ্ঠানেই ডিউ ক্যাম্পাস সকাল থেকেই ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং অভিভাবক গণের কল কাকলিতে মুখরিত ছিল। এডমিশন ফেয়ারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য ছিল বিশেষ ছাড়ে স্পট এডমিশন এর সুযোগ। নগরীর পাথরঘাটা থেকে আগত শিক্ষার্থী দীপক বলেন, “এডমিশন ফেয়ারের আয়োজন দেখে খুব ভাল লাগলো। উচ্চশিক্ষা সম্বন্ধীয়নানা ধরনের তথ্য পেয়েছি।ইটিউর সাথে বেশকিছু বিদেশি ইউনিভার্সিটির যৌথ শিক্ষাকার্যক্রম এর সুযোগ থাকায় তা মানসম্মত শিক্ষায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারে।”

উল্লেখ্য, ইডিইউর শিক্ষাকার্য ক্রমের মধ্যে রয়েছে স্নাতক পর্যায়ে সিএসই, ইইই, ইটিই, বিবিএ, ইকোনমিক্স, ইংলিশ এবং স্নাতকোত্তর পর্যায়ে এমবিএ, সিএসই,ইইই, ইটিই,ইংলিশ, মাস্টার অফ পাবলিকপলিসি এন্ড লিডারশিপ(এমপিপিএল), ডেটাএনালিটিক্স এন্ড ডিজাইন থিংকিং এর মতন গুরুত্বপূর্ণ বিষয়সমূহ।

ভর্তি মেলায় আরো উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির কোশাধ্যক্ষ অধ্যাপকশামস উদ-দোহাসহ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, মানবসম্পদ বিভাগের পরিচালক, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla