1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

কৃষক দলের কর্মকান্ড শহীদ জিয়াকে স্মরন করে দেয়

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ৭ মে, ২০২৩
  • ১৮১ বার পড়া হয়েছে

 

জাতীয়তাবাদী কৃষকদল হালিশহর আওতাধীন ২৫ নং রামপুর ও ২৬ নং উত্তর হালিশহর কমিটি ঘোষনার প্রাক্কালে স্থানীয় সেভেন হলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি আবুল হাসেম এ কথা বলেন। তা ছাড়া এ অঞ্চল থেকে শহীদ জিয়া স্বাধীনতা যুদ্ধের ঘোষনা দেন। আগামীদিনে দেশকে মাফিয়ামুক্ত করতে হলে কৃষকদলকে গুরুত্বপূর্ন ভূমিকায় থাকতে হবে। হালিশহর থানা শাখা কৃষকদলের সভাপতি  মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাজী শওকত উল্লাহ স্বপনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক ক্রীড়া সম্পাদক জনাব মোঃ দিদারুল আলম চৌধুরী, নকিব উদ্দিন ভুঁইয়া,স্থানীয় বিএনপি নেতা হাজী ওমর, সলিম উল্লাহ,ইলিয়াস চৌধুরী, আবসারুল আলমসহ অনেকে।
শেষে প্রধান অতিথি ২৫নং রামপুর ওয়ার্ডে মোঃ হোসেন (মিয়া) সভাপতি ও মোঃ আলমগীর কে সাধারন সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করেন।
২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ডে মোঃ বাবর ও মোঃ ফোরকানকে সাধারন সম্পাদক করে ৪৩ সদস্যবিশিষ্ট ওয়ার্ড কমিটি ঘোষনা দেন। সবশেষে সভাপতি সবাইকে আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন জানিয়ে সবার সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla