1. [email protected] : purbobangla :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাহসী, বীরত্বপূর্ণ এবং সৃজনশীল কাজের জন্য রাষ্ট্রপতি পুলিশ পদকে (পিপিএম) ভূষিত হলেন এসআই জামিল সংবাদ মাধ্যমের স্বাধীনতা কোনোভাবে সরকার খর্ব করবে না – আইমমন্ত্রী এইচএসসি পরীক্ষা জুনের শেষে চন্দনাইশের দেশপ্রিয় খেলাঘর আসরের উদ্যোগে ভাষা দিবস পালন গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছালো বাংলাদেশ ৫০০ ইটভাটা বন্ধের প্রক্রিয়া শুরু : পরিবশেমন্ত্রী মহিমান্বিত রজনী লাইলাতুল বরাত বিশ্বব্যাংকের এমডি অ্যানা বেজার্ড প্রথম আসছেন বাংলাদেশে নিউজ করলে মামলার হুমকি ! পতেঙ্গায় সব অপরাধের আশ্রয় দাতা এসআই কাদের উদ্যোক্তা চট্টগ্রামের ফাউন্ডার সোনিয়া আজাদের তিন দিনব্যাপী মেলা সফলভাবে সম্পন্ন

রাজাপুরের বড়ইয়া কলেজে এমপি বজলুল হক হারুনের মতবিনিময় সভা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

 

রাজাপুর প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে বৃহস্পতিবার ১৬ মার্চ সকাল ১১ টায় বড়ইয়া কলেজ মাঠে কলেজের শিক্ষার্খী, অভিবাবক, স্থানীয় দলীয় নেতা কর্মী ও সুধীজনদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুনিষ্ঠিত হয়। ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সাংসদ বজলুল হক হারুন এমপি মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কলেজের অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা, রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারি খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, এমপি পুত্র মোঃ নাহিয়ান হারুন ও মোঃ মাহির হারুন।

মতবিনিময় সভায় এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে মধ্যম আয়ের দেশের দিকে। বাংলাদেশ এখন বিশ্ব নন্দিত উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ব ক্ষুধা, দারিদ্র, দুর্নীতিমুক্ত বাংলাদেশ। তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এ অঞ্চলকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর উন্নয়নের রোল মডেল হিসাবে। জাতির পিতা বঙ্গবন্ধুর যদি জন্ম না হতো তাহলে আজ বাংলাদেশের জন্মই হইত না, একমাত্র বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলে বাংলাদেশ আজ বিশ্বের কাছে পরিচিত। আজ আমাদেরকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে গেছেন বঙ্গবন্ধু তনায়া মাননীয় প্রধানমন্ত্রী, তিমির হননের নেত্রী, যিনি অর্থনীতিতে সফল, যিনি গণতন্ত্রের নেত্রী, বিশ্ব নেতৃবৃন্দের মধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যতম। ১৯৮১ সালে দেশে ফিরেছিলেন বলে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে প্রশংসিত। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ নানা শ্রেণি পেশার দুই সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla