1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী ও মহিলাসহ নিহত ২ জন স্মার্ট ও সুখী সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়তে যুবলীগ নিরলস কাজ করছে-হেলাল আকবর চৌধুরী বাবর সীতাকুণ্ডে জামাতে নামাজ পড়ে সাইকেলসহ বিভিন্ন উপহার পেলেন শতাধিক কিশোর সিইবিসি দুই পেরিয়ে ৩য় বর্ষে পদার্পণ বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ২০২৪-২৫ অর্থবছরে দেশের উন্নয়ন ও গণমুখী বাজেটকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন কর্তৃপক্ষ সেগুন কাঠ বোঝাই কাভার্ডভ্যান আটক আনোয়ারায় ওয়াসিকা ও জাবেদ গ্রুপের সংঘর্ষ চট্টগ্রাম জুড়ে একাধিক প্রশ্ন সীতাকুণ্ড নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে মিনি বাসের ধাক্কা আহত ৯ সীতাকুণ্ডে ডিসি পার্কে জন প্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের চলান পরিদর্শন

খালি পায়ে আমেরিকার পথে রাম চরণ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৩৫ বার পড়া হয়েছে

অস্কার অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা পাড়ি দিয়েছেন দক্ষিণী তারকা রাম চরণ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) হায়দ্রাবাদ এয়ারপোর্ট থেকে আমেরিকার উদ্দেশে রওয়ানা দেন তিনি। তবে তার আগে বিমানবন্দরে রাম চরণের যে ছবি ধরা পড়েছে, তা নিয়ে  কৌতুহল ছড়িয়ে পড়েছে সর্বত্র। কারণ এয়ারপোর্টে রাম চরণকে সম্পূর্ণ খালি পায়ে দেখা গেছে। তার পরনে ছিল পুরোপুরি কালো পোশাক।

তবে এই প্রথম নয়, আগেও অভিনেতাকে খালি পায়ে হাঁটতে দেখা গেছে। ‘আরআরআর’ ছবির প্রচারে বহুবার রাম চরণকে খালি পায়ে হাঁটতে দেখা গেছে। এর আগে মুম্বাই এয়ারপোর্টেও খালি পায়ে লেন্সবন্দি হয়েছিলেন তিনি, সেই সময়ও তার পরনে ছিল কালো পোশাক। কেন তিনি খালি পায়েই আমেরিকার পথে রওয়ানা হয়েছেন তা নিয়ে অনেকেরই প্রশ্ন রয়েছে।

আসলে প্রতি বছরই একটি নির্দিষ্ট সময়ে ৪১ দিনের ব্রত পালন করেন রামচরণ। বাবা চিরঞ্জীবীর মতো তিনিও আয়াপ্পা ঠাকুরের ভক্ত। কেরলের শবরীমালা মন্দিরে যাওয়ার আগে ভক্তদের ৪১ দিন ধরে কঠোর নিয়ম মেনে এই ব্রত পালন করতে হয়। এই সময় সবাইকে কালো পোশাক পরতে হয়, নিরামিষ খেতে হয় এবং খালি পায়ে হাঁটতে হয়। ব্রত চলাকালীন বিছানা নয়, মাটিতে ঘুমাতে হয়। এমনকী চুল-দাড়ি পর্যন্ত কাটা যায় না। এই কঠোর ব্রত প্রতিবারই পালন করেন রামচরণ।

যদিও এই বিষয়ে রাম চরণ নিজে কোনও কথা বলেননি। তবে অভিনেতার এমন সহজ সাধারণ জীবনযাপন মন জয় করেছে নেটিজেনদের। হিন্দুস্তান টাইমস।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla