1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

জননেতা মফিজুর রহমানের জন্মদিন পালন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

 

চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি, সাংস্কৃতিক সংগঠক জননেতা মফিজুর রহমানের জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পালন করা হয়। সংগঠনের ভারগ্রাপ্ত সভাপতি এম এ হাশেম চেয়ারম্যান এর সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি নুরুল আবচার তালুকদার, সেলিম হোসেন, মিজানুর রহমান সেলিম, কৈয়ুম চৌধুরী, মালেক খান, সোহেল মোহাম্মদ মন্জুর, মোশাররফ হোসেন, যুগ্ন সম্পাদক জাফর ইকবাল, সনাতন চক্রবর্তী বিজয়, দপ্তর সম্পাদক উজ্জ্বল ধর, অর্থ সম্পাদক ফয়েজ আহমেদ টিপু,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মফিজুর রহমান বাহাদুর, জেলা স্বেচ্ছাসেবকলীগনেতা নজরুল ইসলাম, শংকর শীল, জসীম উদ্দীন আমেরী, আবছার খান প্রমুখ।

এই অনুষ্ঠানে অনুভুতি প্রকাশ করে মফিজুর রহমান বলেন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে শিশু কিশোর বয়স থেকে কাজ করে যাচ্ছি। দেশের মানুষের জন্য সারাজীবন যাতে নিঃস্বার্থভাবে কাজ করতে পারি সেটিই আমার চাওয়া পাওয়া। স্বাধীনতার স্বপক্ষে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ ও বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনে সকলকে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের আহবান জানান। সভায় বক্তারা বলেন জননেতা মফিজুর রহমান দীর্ঘ পথ পরিক্রমায় আজ জেলা আওয়ামীলীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছে। আওয়ামীলীগের একজন নিবেদিত সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত রাজনৈতিক সহযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন। দেশের জন্য এই রাজনীতিবিদ বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে দলের নেতাকর্মীদের জন্য নিজ সাধ্যানুয়ায়ী কাজ করে যাচ্ছেন।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla