1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর কালা মিয়ার ইন্তেকাল বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত

ওসি নাজিমের বিচার দাবী করে প্রধানমন্ত্রীর কাছে আবেদন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ১২২ বার পড়া হয়েছে

 পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিনের করা নির্যাতনের প্রতিকার চেয়ে এবং মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন করেছেন ভুক্তভোগী সৈয়দ মো. মুনতাকিম ওরফে মোস্তাকিম।

সোমবার ২৩ জানুয়ারি দুপুরে রেজিস্ট্রি ডাকযোগে এবং ই-মেইলের মাধ্যমে মোস্তাকিম স্বাক্ষরিত আবেদনপত্রটি পাঠানো হয়। একই আবেদনপত্র স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি), জাতীয় মানবাধিকার কমিশন ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার বরাবরও পাঠানো হয়েছে।

নির্যাতনের শিকার মোস্তাকিম  ওই আবেদনে বলেন, আমি আমার মাকে বাঁচাতে কিডনি ডায়ালাইসিসের ফি কমানোর দাবিতে আন্দোলন করেছি। আমি কোনো সন্ত্রাসী বা গুন্ডা নই। অথচ পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দিন আমাকে বিনা কারণে ঘটনাস্থলেও মেরেছে, পরে থানায় নিয়েও মেরেছে। মিথ্যা মামলা দিয়ে আমাকে জেলে পাঠিয়েছে। এতে আমার সম্মান ক্ষুণ্ন হয়েছে। আমি তার বিরুদ্ধে প্রধানমন্ত্রীসহ সরকারের পদস্থ কর্মকর্তাদের কাছে বিচার দিয়েছি। আশা করি প্রধানমন্ত্রী তার বিচার করবেন।

এদিকে চমেকে সংঘর্ষের ঘটনায় ওসি নাজিম উদ্দিনের দায় অঅছে কি না তা জানতে তদন্ত কমিটি গঠন করেছে সিএমপি। গত ১৪ জানুয়ারি তিন সদস্যের এ তদন্ত কমিটি গঠন করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla