1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর কালা মিয়ার ইন্তেকাল বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত

রাজাপুরে পুলিশ সুপার মামুনের পক্ষে শীতবস্ত্র বিতরণ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

 ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের নিজ গালুয়ার সন্তান চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের পক্ষ থেকে রাজাপুরের সংগীত শিল্পীদেরসহ বিভিন্ন স্থানের ৩ শতাধিক শীতার্তদের মধ্যে কম্বল বিতরন করা হয়েছে।
২০জানুয়ারী সকালে উপজেলার পূর্ব রাজাপুর ছালমা যুব সংস্থা ও শিল্পীগোষ্ঠীর কার্যালয়ে মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগারের আয়োজনে এ কম্বল বিতরনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিল্পীদের মাঝে কম্বল বিতরন করা হয়। এ সময় পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের পিতা মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাবেক ওসি মনোয়ার হোসেন, সাবেক অধ্যক্ষ ও সমাজসেবক শাহ জাহান মোল্লা, রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা, সহ সভাপতি আলমগীর শরীফ, গালুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাপ্পি, ইউপি সদস্য ও কন্ঠশিল্পী ছালাম আলমগীর, ইউপি সদস্য মরিয়ম বেগম, ছালমা যুব সংস্থার সাধারণ সম্পাদক সাবিনা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন। সাবেক ওসি মনোয়ার হোসেন জানান, প্রতি বছরের ন্যায় এ বছরও তার সংগঠনের পক্ষ থেকে এবং এসপি মামুনের সার্বিক সহযোগিতায় ৩ শতাধিক পরিবারের মাঝে কম্বল, ২ শতাধিক পরিবারে জ্যাকেট ও ২ শতাধিক মাদ্রাসা শিক্ষার্থীদের কানটুপি বিতরন করা হচ্ছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla