1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

কিছু দালাল দল ও ব্যক্তি ২ পরিবারের পদলেহন করছে : মোমিন মেহেদী

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন,  হালুয়া-রুটির ভাগের জন্য নীতি-আদর্শ-দেশ-মানুষের কথা কিছু দালাল দল ও ব্যক্তি ২ পরিবারের পদলেহন করছে। এই সব দালাল দল ও ব্যক্তির কারণে নির্মম হলেও সত্য যে, জাতির রাজনৈতিক ফায়দালোভিরা ২ ভাগে বিভক্ত হয়েছে। এদের কারণে ২ পরিবারের দুর্নীতিবাজরা দুর্নীতি বাড়িয়েছে। নতুনধারার রাজনীতিকেরা হালুয়া-রুটির রাজনীতি করে না বলেই ২ ভাগের ১ ভাগের আমন্ত্রণেও সাড়া দেয়নি, আগামীতেও দেবে না। ১৩ জানুয়ারি বিকেল ৩ টায় চেয়ারম্যান-এর তোপখানা রোডস্থ হোটেন নিউ এশিয়া অডিটরিয়ামে অনুষ্ঠিত ‘বাংলাদেশের রাজনীতি কোন পথে’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

নতুনধারা বাংলাদেশ এনডিবি আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রেডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক। বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব বিনয় বর্মন, ব্রাক্ষ্মণবাড়িয়া শাখার যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির জীবন, নারায়ণগঞ্জ এনডিবির সাধারণ সম্পাদক কোয়েল রাণী মিত্র। এসময় মোমিন মেহেদী আরো বলেন, কেবলমাত্র ২ পরিবারকে ক্ষমতায় আনতে বা রাখতে বাংলাদেশের রাজনীতিতে যারা ষড়যন্ত্রের মধ্য দিয়ে ‘মোসাদ’-‘র’-‘আইএস’-এর এজেন্সিশীপ নিচ্ছে, ছাত্র-যুব-জনতা মানুষকে কষ্টে রেখে ক্ষমতায় আসা বা তাদেরকে চিহ্নিত করে রাখবে। এদের বিরুদ্ধে-দুর্নীতিবাজদের বিরুদ্ধে দেশের মানুষ সাহসী পদক্ষেপ নেবে বলেও মন্তব্য করেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla