1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত বোয়ালিয়ায় অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত বোয়ালিয়ায়  অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত আবহাওয়া বার্তায় নেই বৃষ্টির পূর্বাভাস, বাড়বে দিন ও রাতের তাপমাত্রা গণভবনে সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী যেমন থাকবে ঈদের দিনের আবহাওয়া বিআরটিএ’র উপস্থিতিতে বাড়তি ভাড়া ফিরিয়ে দিল যাত্রীদের বাড়তি ভাড়া আদায়ের অভিযোগে আবারো বিআরটিএ’র জরিমানা

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ইত্তেফাকের রেজা, সম্পাদক পূর্ব দেশের দেবদুলাল

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি

   চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক ইত্তেফাকের সালাউদ্দিন রেজা সভাপতি ও দৈনিক পূর্বদেশের দেবদুলাল ভৌমিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে চৌধুরী ফরিদ সিনিয়র সহ-সভাপতি, মনজুর কাদের মনজু সহ-সভাপতি, শহীদুল্লাহ শাহরিয়ার যুগ্ম সম্পাদক, রাশেদ মাহমুদ অর্থ সম্পাদক, নাসির উদ্দিন হায়দার সাংস্কৃতিক সম্পাদক, সোহেল সরওয়ার ক্রীড়া সম্পাদক, কুতুব উদ্দিন গ্রন্থাগার সম্পাদক, আল রাহমান সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক, খোরশেদুল আলম শামীম প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জসিম চৌধুরী সবুজ, মোয়াজ্জেমুল হক, আইয়ুব আলী ও মঞ্জুরুল আলম মঞ্জু কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। রাতে বঙ্গবন্ধু হলে ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ওমর কায়সার।

ক্রীড়া সম্পাদক পদে সোহেল সরওয়ার সর্বোচ্চ ১৯১ ভোট পেয়েছেন।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত  ভোট গ্রহণ হয়।এই নির্বাচনে ২৬৬জন ভোটারের মধ্যে ২৫৬ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

এদিকে উৎসবমুখর, শান্তিপূর্ণ ও প্রতিযোগিতামূলক এই নির্বাচনে বিজয়ী ও বিজিত সকল প্রার্থীদেরকে সাপ্তাহিক পূর্ব বাংলা পত্রিকার সম্পাদক এম. আলী হোসেন এক বিবৃতিতে প্রাণঢালা অভিনন্দন ও নববর্ষের শুভেচ্ছা জানাইয়েছেন।বিবৃতিতে তিনি এই নতুন নেতৃত্বে গতিশীল কর্মে পেশাগত সাংবাদিকদের সঠিক মূল্যায়ন ও মর্যদা আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla