1. admin@purbobangla.net : purbobangla :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত

মিরসরাইয়ে ধান কেটে নবান্ন উৎসবের উদ্ধোধন করলেন রুহেল

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

 মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়নের আবাদকৃত জমির পাকা ধান কেটে আনুষ্ঠানিক ভাবে নবান্ন উৎসবের উদ্ধোধন করলেন এমপিপুত্র ইঞ্জিনিয়ার মাহবুুবুর রহমান রুহেল। এসময় মিরসরাই উপজেলাসহ মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের পাশাপাশি স্থানীয় কৃষক সমাজ উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার ( ১ ডিসেম্বর) সকাল ১১টায় মিরসরাইয়ে মঘাদিয়ায় ইউনিয়ন এলাকায় নিজ হাতে পাকা ধান কেটে নবান্ন উৎসবের উদ্ধোধন করেন আইটি বিশেষজ্ঞ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ও চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত মাহবুব রহমান রুহেল। মঘাদিয়া ইউনিয়ন পরিষদের সার্বিক তত্বাবধায়নে ও মিরসরাই উপজেলা কৃষকলীগের আয়োজনে এই নবান্ন উৎসবের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার বাহার চৌধুরী। এছাড়া আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, ইউপি সদস্য আলাউদ্দিন, জয়নাল আবেদীন, দ্বীন মোহাম্মদ, আওয়ামীলীগ নেতা নুরুল আবছার, ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদ, সহ-সভাপতি দিদারুল আলম,আওয়ামী যুবলীগের সভাপতি তোফায়েল আহমেদ চৌধুরী নাজমুল ,সাধারণ সম্পাদক মহিউদ্দিন, সহ-সভাপতি মোঃ দিদারুল আলম, নুরুল, মাহফুজুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ইমরান হোসেন সোহেল, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক উপ-ছাত্র বিষয়ক সম্পাদক মেজবা উদ্দিন বাবু, সদস্য মেজবাউল করিম সোহেল, মিঠানালা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু নোমান, যুবলীগ নেতা আরমান হোসেন, জামশেদ আলমসহ ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ।
উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল বলেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে কৃষক ছাড়া একটি দেশ কোন প্রকারেই খাদ্যে নিশ্চয়তা দিতে পারেনা। তাই কৃষকদের কৃষিকাজে উৎসাহ দিতে বর্তমান সরকার ভূর্তকি ও বিনা মূল্যে সার, কিটনাশক ও বীজ সরবরাহ করে আসছেন। সোনার বাংলা গড়তে হলে সোনার ফসল ফলাতে হবে। আর সোনার ফসল ফলাতে হলে কৃষকের বিকল্প নেই।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla