1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু

৪ ডিসেম্বর প্রধানমন্ত্রীর জনসভা সফল বাস্তবায়নে প্রস্তুতি সভা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১০৯ বার পড়া হয়েছে

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, মোস্তফা হাকিম গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক, আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ডের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার আহবান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্ণফুলী নদীর তলদেশে টানেল নির্মাণ করে সাংহাই সিটি ন্যায় ওয়ান সিটি টু টাউন এর আদলে চট্টগ্রামকে গড়ে তুললেন। এ টানেল বদলে দেবে দেশের অর্থনীতি। তিনি বলেন, এই টানেলের কারণে দক্ষিণ চট্টগ্রাম হবে শিল্প ও কর্মসংস্থানের প্রাণকেন্দ্র। সাবেক মেয়র পলোগ্রাউন্ডের জনসভাকে জনসমুদ্রে পরিনত করে প্রধানমন্ত্রীর আগমনকে উৎসাহিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। ২৮ নভেম্বর ২০২২ খ্রি: সন্ধ্যায় সিটি গেটস্থ এইচ এম ভবন অডিটরিয়ামে আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের আয়োজনে জননেত্রী শেখ হাসিনার পলোগ্রাইন্ডের জনসভার প্রস্তুতি উপলক্ষে অনুষ্ঠিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির ভাষণে সাবেক মেয়র এসব কথা বলেন। আকবরশাহ থানা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সুলতান আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ও এইচ এম ষ্টীল এন্ড ইন্ডা: লি: এর পরিচালক তরুণ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম।

আরো বক্তব্য রাখেন আকবরশাহ থানা আওয়ামীলীগের সহসভাপতি লোকমান আলী, বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দীন চৌধুরী, আলী আজগর চৌধুরী, শিক্ষাবিদ মোহাম্মদ আলমগীর, বাদশা আলম, ডা. মোহাম্মদ শরীফ, মীর কাশেম দুলাল, মোহাম্মদ ইব্রাহীম, ফারুক চৌধুরী, আনোয়ার হোসেন, মোহাম্মদ ইলিয়াছ, সাইফুদ্দীন সাকী, নুর আলম জিকু ও সবিতা বিশ^াস সহ নানা শ্রেণী ও পেশার ব্যক্তিবর্গ। বিশেষ অতিথির বক্তব্যে তরুন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ সাইফুল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে একজন সফল রাষ্ট্রনায়ক। তাঁর দর্শন বাস্তবায়নের ফলে বাংলাদেশ আজ বিশ্বের বিষ্ময় ও উন্নয়নে রোল মডেল। চট্টগ্রামের উন্নয়নের প্রয়োজনেই প্রধানমন্ত্রীর আসন্ন জনসভা সফল করা চট্টগ্রামবাসী হিসেবে আমাদের নৈতিক দায়িত্ব।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla