1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

মন্ত্রী নওফেলের বাসায় প্রগতিশীল নাগরিক সমাজের সাংগঠনিক কর্মসূচী শুরু

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

চট্টগ্রামে বসবাসরত বাংলাদেশের বিভিন্ন জেলা হতে আগত ও আদিবাসীর বিভিন্ন শ্রেণী পেশার লোকদের সাথে মতবিনিময় শেষে জীবন মান উন্নয়নের লক্ষ্যে প্রগতিশীল নাগরিক সমাজ নামাকরণে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। ২৬ নভেম্বর সন্ধ্যা ৬টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি’র চশনা হিলস্থ বাসভবনে এই কমিটি গঠিত হয়।

মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সংগঠন ও রাজনীতিবীদ আলহাজ্ব হায়দার আলী চৌধুরীকে আহ্বায়কের দায়িত্ব প্রদান করে প্রগতিশীল নাগরিক সমাজ নামাকরণে সংগঠনের ভিত্তি প্রতিষ্ঠা করা হয়।
মতবিনিময় সভায় মোহামদ তসলিম আহমদ, লায়ন একেএম শাফিজল ইসলাম, শ্রী যদু সিংহ, এম এ আজিজ চৌধুরী, শ্রী আর এম রানা, শ্রীমতী জয়া বল তপু, মেজবাহ উদ্দিন চৌধুরী, হাজী আবদুল্লাহ মিয়া, সালেহ আহমদ, নুর ইসলাম, মোহাম্মদ বাবুল, সুস্মিতা দাশ ও মোহাম্মদ আলম প্রমূখ উপস্হিত ছিলেন ও আলোচনায় অংশ নেন ।
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি তাঁর ভাষণে বলেন, আগামী ৪ঠা ডিসেম্বর চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ড ময়দানে অনুষ্ঠিতব্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জনসভায় দলে দলে যোগ দিয়ে তাঁর হাতকে শক্তিশালী করার আহবান জানান। তিনি আরো বলেন বাংলাদেশ ও চট্টগ্রামের মেগা উন্নয়নের ধারাবাহিক অগ্রগতি অব্যাহত রাখতে পূনরায় নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য দেশবাসীকে বিনিত অনুরোধ করেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla