1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হয়েছেন যারা

সাদ্দাম হোসেন
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২৫০ বার পড়া হয়েছে

সাদ্দাম হোসেন
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে আবারও জয়ী হয়েছেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ফারুক চৌধুরী। তিনি পেয়েছেন ২১ হাজার ২০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাজার ৯৯৮ ভোট।

কর্ণফুলী উপজেলা পরিষদ গঠনের পর এটি দ্বিতীয় নির্বাচন। পরপর দুবারই ফারুক চৌধুরী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
অপরদিকে, ভাইস চেয়ারম্যান পদে আমির আহমদ চশমা প্রতীক নিয়ে ১৮ হাজার ২৩৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী মো. মহিউদ্দীন মুরাদ উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ১৭ হাজার ১৩ ভোট। অপর প্রার্থী আবদুল হালিম তালা প্রতীক নিয়ে পেয়েছেন পাঁচ হাজার ৭৯৫ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফারহানা মমতাজ ফুটবল প্রতীক নিয়ে ৩৫ হাজার ১৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বানাজা বেগম হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার ৯০০ ভোট। অপর দুই প্রার্থী মোমেনা আকতার নয়ন কলস প্রতীকে দুই হাজার ৫৩৫ ও রানু আকতার বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ৩৯৫ ভোট।

বুধবার (২ নভেম্বর) রাতে কর্ণফুলী উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন ফল ঘোষণা করেন।

কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে ভোটার এক লাখ ১৬ হাজার ৫৭২ জন। নির্বাচনে ৪২টি কেন্দ্রের ৩২০টি বুথে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪৫ জন প্রিসাইডিং কর্মকর্তা, ৩২০ জন সহকারী প্রিসাইডিং কর্মকর্তা এবং ৬২০ জন পোলিং কর্মকর্তা কাজ করেন। তবে নির্বাচনে অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
কর্ণফুলী উপজেলার বড় উঠানে নির্বাচন চলাকালে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টায় তিনজনকে আটক করেছেন কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। আটককৃতরা হলেন- কর্ণফুলী উপজেলার দৌলতপুরের আমিনুল হকের ছেলে মো. মোরশেদুল ইসলাম, স্বামীপুরের রাজ্জাকপাড়ার আবু তাহেরের ছেলে মো. কাওসার এবং শিকলবাহা ৯ নম্বর ওয়ার্ডের মৃত শাহ আলমের ছেলে সালাউদ্দিন মন্ডল। বেলা ১১টার দিকে তাদের আটক করে জরিমানা আদায় করা হয়। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla