1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

উন্নত নাগরিক সেবার মডেল উপজেলা পরিষদ গড়তে চাই – মোঃ মহিউদ্দিন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৪৮৫ বার পড়া হয়েছে

সাদ্দাম হোসেন
উপজেলায় অসহায় মানুষের কল্যাণে সমাজের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়ে আসন্ন চট্টগ্রাম কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে উড়োজাহাজ মার্কায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভোট চেয়েছেন মোঃ মহিউদ্দিন মুরাদ।

জানা যায়, তিনি ছিলেন চট্টগ্রাম দক্ষিণের ঐতিহ্যবাহী অলিকুলের শিরোমণি হযরত বড় মৌলানা শাহ্ অহিউল্লাহ্(রহ.)এর বংশধর। তার পিতার নাম মৌলানা মোহাম্মদ মুছা।তিনিও একজন সৎ আদর্শবান ব্যাক্তি ছিলেন, তার পিতার সে আদর্শকে বুকে ধারণ করে আধুনিক নাগরিক সুবিধার মডেল উপজেলা পরিষদ গড়ে তোলার লক্ষ্যে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছেন।

এলাকার স্থানীয় জনসাধারণ মনে করেছেন জনপ্রতিনিধি হিসেবে মোঃ মহিউদ্দিন মুরাদ নির্বাচিত হলে তাদের দাবি পূরণ করতে সক্ষম হবে।

এলাকাবাসী নুর মোহাম্মদ মধু বলেন, মানব সেবায় সমাজ ও এলাকার উন্নয়ন এবং বিপদে-আপদে সর্বদা মানুষের পাশে থাকেন। এলাকার জনগণের পাশে থেকে সুখ-দুঃখ ভাগ করে নেন। তিনি অংশগ্রহণ করেছেন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে। এগিয়ে যাচ্ছে সমাজের অসহায় মানুষকে সহযোগিতা করার জন্য তাই সাধারণ মানুষেরা ভাইস চেয়ারম্যান হিসেবে মোঃমহিউদ্দিন মুরাদকে দেখতে চান বলে জানান তিনি।

এই বিষয় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মহিউদ্দিন মুরাদ এর কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে বলেন, একজন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এর কাজ হচ্ছে স্থানীয় প্রতিবন্ধকতার অবসান করে মানুষের কল্যাণে কাজ করা, কিন্তু অনেকে তা পারছে না। তার কারণ হচ্ছে তারা জানে না সাধারণ মানুষের জন্য ঠিক কিভাবে কাজ করতে হয়। কিভাবে উপরমহল থেকে নিজের উপজেলার জন্য কাজ নেওয়া যায়। আশা করি, আমি নেতৃত্ব আসলে পরিবর্তন আসবে সবখানে? বেকারত্ব হ্রাসে নতুন ভাবে ভাবতে পারব। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব এটি আমি বিশ্বাস করি। তাই তিনি বলেন,আমার উপজেলা পরিষদের সর্বস্তরের জনগণের কাছে আমার দাবি, দোয়া ও ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

এই উপজেলা পরিষদের ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমার উপজেলা পরিষদকে একটি আধুনিক বাস যোগ্য উপজেলা পরিষদের রূপ
দিতে চাই। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি সুন্দর-সুশৃঙ্খল সর্বাধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন, আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। কোন লাভের লোভেই আমাকে স্পর্শ করতে পারবে না। আমি জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে জনসাধারণের সমস্যাগুলো স্থানীয়ভাবে সমাধান করতে চেষ্টা করব।

পরিশেষে, তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে, তার স্বপ্ন ও পরিকল্পনা গুলো বাস্তবায়নের জন্য সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া নিয়ে কাজ করতে চান বলে জানান তিনি।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla