1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর

মিরসরাইয়ে বেপরোয়া ক্যাভার্ড ভ্যানের ধাক্কায় কলেজ ছাত্র নিহত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৬৭ বার পড়া হয়েছে

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে বেপরোয়া গতির ক্যাভার্ড ভ্যানের ধাক্কায় শহিদুল ইসলাম নয়ন (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) দুপুর ১২টায় বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত নয়ন উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী এলাকার মোশাররফ সওদাগর বাড়ির নুর আলমের পুত্র। নয়ন নিজামপুর সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

নয়নের জেঠাতো ভাই মো. সবুজ বলেন, শুক্রবার দুপুরে নয়ন বাইসাইকেল যোগে বারইয়ারহাট থেকে জুমার নামাজের জন্য বাড়ি ফেরার পথে দূর্ঘটনায় পড়ে। বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট এলাকায় বেপরোয়া গতির একটি ক্যাভার্ড ভ্যান তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। চার ভাইয়ের মধ্যে সবার ছোট ছিল নয়ন। শুনেছি স্থানীয়রা ট্রাকটি আটক করেছে, তবে চালক পালিয়েছে।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরহোসেন মামুন জানান, কলেজ ছাত্র নয়নের লাশ উদ্ধার করে আইনি পক্রিয়ার জন্য থানা পুলিশের একটি ফোর্স কাজ করছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি পক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla