1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত বোয়ালিয়ায় অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত বোয়ালিয়ায়  অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত আবহাওয়া বার্তায় নেই বৃষ্টির পূর্বাভাস, বাড়বে দিন ও রাতের তাপমাত্রা গণভবনে সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী যেমন থাকবে ঈদের দিনের আবহাওয়া বিআরটিএ’র উপস্থিতিতে বাড়তি ভাড়া ফিরিয়ে দিল যাত্রীদের বাড়তি ভাড়া আদায়ের অভিযোগে আবারো বিআরটিএ’র জরিমানা

মিরসরাইয়ে গুণীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি পুরষ্কার বিতরণ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ২০ জুন, ২০২২
  • ১২২ বার পড়া হয়েছে

মিরসরাই(চট্টগ্রাম) প্রতিনিধি

মিরসরাই এসোসিয়েশনের উদ্যোগে গুণীজন সংবর্ধনা, মেধাবৃত্তি ও স্বনির্ভর আত্মকর্মসংস্থান অনুদান প্রদান সম্পন্ন হয়েছে। শনিবার (১৮ জুন) সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কালু কুমার দে।
সংগঠনের সাধারণ সম্পাদক এস.এম. আবুল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাধীনতা পদক প্রাপ্ত সংবর্ধিত অতিথি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। বক্তব্য রাখেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ক্লিফটন গ্রুপের পরিচালক ও সিইও লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী, গুণীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি উপ-কমিটির আহবায়ক প্রফেসর সামস-উদ-দৌহা, সদস্য সচিব মো. আইয়ুব বলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই এসোসিয়েশনের উপদেষ্টা এডভোকেট আব্দুল মান্নান, মো. কামরুল হাসান হারুন, সংবর্ধনা পাওয়ায় অনুভতি প্রকাশ করেন মকছুদ আহাম্মদ চৌধুরী।
অনুষ্ঠানে চিকিৎসায়, মুক্তিযুদ্ধে, সমাজ সেবায়, প্রকাশনায় ও সাহিত্যে, সাংবাদিকতায়, শিক্ষকতায় ও একটি সংগঠনসহ মোট ১৯ জনকে গুণীজন সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া ৪৫ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি, স্ব-নির্ভর ও আত্মকর্মসংস্থানের জন্য ২০ জনকে রিক্সাভ্যান ও ৪৩ জন মহিলাকে সেলাই মেশিন বিতরণ করা হয়।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla