1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু

মিসরাইয়ে মোটর সাইকেল চুরিতে ধরা ওয়ার্ড ছাত্রদলের নেতা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১১৬ বার পড়া হয়েছে

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় গভীর রাতে বাসার গ্রীল কেটে মোটর সাইকেল চুরি করে পালানোর সময় জনতার হাতে ধরা পড়েছে এক ছাত্রদল নেতা। আটককৃত ছাত্রদল নেতার নাম আব্দুল্লাহ আল মামুন (সজীব) (২১)। সে মিরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ডের বেলাল মিস্ত্রীর ছেলে। এছাড়াও সে ওই ওয়ার্ড ছাত্রদলের সভাপতির দায়িত্বে আছে। আটককৃত ছাত্রদল নেতাকে মোটর সাইকেল চুরির দায়ে উত্তম মাধ্যম দিয়ে মিরসরাই থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
শুক্রবার ১৭ জুন ভোর সাড়ে ৩টার দিকে খৈয়াছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিনের বাড়িতে মোটরসাইকেল চুরি করার সময় তাকে হাতেনাতে আটক করে পুলিশে হস্তান্তর করা হয়।
জানা গেছে, মিরসরাই থানার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের বিএনপি সমর্থিত সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিনের বাড়ির জনৈক সাইমুনের ব্যবহৃত মোটরসাইকেলটি রাত সাড়ে ৩টার দিকে বাসার গ্রীল কেটে চুরি করার সময় বাসার লোকজন চোরের উপস্থিতি টের পেয়ে যায়। বাড়ির লোকজনের শোর চিৎকারে আশপাশের লোকজন একত্রিত হয়ে মোটরসাইকেল সহ আব্দুল্লাহ আল মামুন (সজীব) কে আটক করে। এ সময় তারিফ রহমান (২৩) নামে আরেক চোর পালিয়ে যেতে সক্ষম হয়। ধৃত আব্দুল্লাহ আল মামুনের কাছ থেকে চোরাইকৃত মোটরসাইকেল ও চুরির কাছে ব্যবহৃত একটি ছুরি, একটি রেত ও একটি স্ক্রু ড্রাইভার উদ্ধার করা। আব্দুল্লাহ আল মামুন নিজেকে মিরসরাই পৌরসাভার ৬নং ওয়ার্ড ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি দাবি করে। আটককৃতকে স্থানিয়রা উত্তম মাধ্যম দিয়ে মিরসরাই থানায় সোপর্দ করেছে।
মিরসরাই পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সচিব নোমান বলেন,  আব্দুল্লাহ আল মামুন সজীব ওয়ার্ড ছাত্রদলের নব নির্বাচিত কমিটির সভাপতি। কিন্তু তার কোন অপকর্মের দায় ছাত্রদল নিতে পারে না। এ ধরণের অপকর্মের সাথে তার সম্পৃক্ততার প্রমান পাওয়া গেলে তাকে দল ও দায়িত্ব থেকে বহিষ্কার করা হবে।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান পালিয়ে যাওয়া চোর সদস্যের নাম তারিফ রহমান (২৩) সে দক্ষিণ গোভনীয়ার আবু তাহেরের ছেলে।  পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। আটককৃতকে আইনি প্রক্র্রিয়া শেষে হাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla