1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর কালা মিয়ার ইন্তেকাল বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত বোয়ালিয়ায় অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত বোয়ালিয়ায়  অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত আবহাওয়া বার্তায় নেই বৃষ্টির পূর্বাভাস, বাড়বে দিন ও রাতের তাপমাত্রা

টেকনাফে ও উখিয়ায় ৩৩ কোটি টাকার আইস ও ইয়াবাসহ আটক ৩

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৫০ বার পড়া হয়েছে

উখিয়া ও টেকনাফে পৃথক অভিযানে প্রায় ৩৩ কোটি টাকার মাদক জব্দ করেছে বিজিবি। জব্দকৃত মাদকের মধ্যে ৪.৩ কেজি আইস ও ৩ লাখ ৯০ হাজার ইয়াবা ট্যাবলেট। এ সময় মাদক পাচারে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। বিজিবির কক্সবাজার-৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মেহেদী হোসাইন কবির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫জুন বুধবার হ্নীলার বেড়িবাঁধ এলাকা থেকে ওয়াব্রাং এলাকার মৃত কাদের বকসের ছেলে আবদুর রহমান (৩০) ও হ্নীলার মৌলভীবাজারের আব্দুস সালামের ছেলে মো. নুরকে (২৫) এক লাখ পিস ইয়াবাসহ আটক করে। পরে আটকদের স্বীকারোক্তি অনুযায়ী হ্নীলা শশ্মানঘাট এলাকায় বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে বিশেষ কৌশলে লুকায়িত বেড়িবাঁধের একটি ছাপড়া ঘরের পাশ থেকে ৪ কেজি ৩১৫ গ্রাম আইস উদ্ধার করা হয়।
অন্যদিকে কক্সবাজার-৩৪ ব্যাটালিয়নের রেজু আমতলী বিওপি সদস্যরা ৩,৯০০ ইয়াবাসহ কুতুপালং-১ ক্যাম্পের রোহিঙ্গা শফি উল্লাহকে (৩০) আটক করে মঙ্গলবার রাতে। পরে জিজ্ঞাসাবাদে আটক রোহিঙ্গা মাদক পাচারকারীর দেয়া তথ্যের ভিত্তিতে ঘুমধুম বিওপি এলাকায় থেকে আরো ২ লাখ ৮৬ হাজার ১০০ ইয়াবা উদ্ধার করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জব্দকৃত মাদক আইস ও ইয়াবার মূল্য ৩৩ কোটি ২৭ লাখ ৫০ হাজার টাকা বলেও জানানো হয়েছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla