1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু

মানবিক ইউএনও শেখ জোবায়ের আহমেদ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৫০ বার পড়া হয়েছে

 আনোয়ারা  সংবাদদাতা
আনোয়ারায় পুলিশের গাড়ীর ধাক্কায় পরিবারের আয়ের একমাত্র সম্বল রিকশা হারানো অসহায় আবুল কালাম(৭০)কে নতুন একটি রিকশা উপহার দিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ।১৪ জুন মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশনের সহায়তায় এ রিকশা প্রদান করা হয়। এ সময় আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশনের পক্ষে মো. ফরহাদ উপস্থিত ছিলেন।
রিকশা পেয়ে আবুল কালাম বলেন,গত এক মাস আগে পুলিশের গাড়ীর ধাক্কায় আমার উপার্জনের একমাত্র মাধ্যম রিকশাটি সম্পন্ন নষ্ট হয়ে গেলে বিষয়টি আমি ইউএনও মহোদয়কে বলি। তিনি তাৎক্ষনিক আমাকে একটা নতুন রিকশা প্রদানের আশ্বাস দেন। আমার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে নিয়ে বিগত ৪০ বছর ধরেই আমি রিকশা চালিয়ে সংসার চালাচ্ছি। রিকশা পেয়ে আমি অনেক খুশি।
উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, আবুল কালাম ও তার একমাত্র ছেলে রিকশা চালিয়েই সংসার চালায়। তাদের আয়ের একমাত্র রিকশাটি পুলিশের গাড়ীর ধাক্কায় নষ্ট হওয়ার কথা শুনে আমি আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশনের সহায়তায় একটি রিকশা প্রদান করেছি।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla