1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু

দ্রব্যমূল্য বাড়লেও কমছে জীবনের জীবনমূল্য : মোমিন মেহেদী  

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ১৩ জুন, ২০২২
  • ২০৮ বার পড়া হয়েছে

দ্রব্যমূল্য বাড়লেও কমছে জীবনের জীবনমূল্য : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মন্ত্রী-এমপি-সচিবদের অপরাধ-দুর্নীতির কারণে প্রতিনিয়ত  দ্রব্যমূল্য বাড়লেও কমছে জীবনের জীবনমূল্য। এখনই যদি দেশের মানুষ সেই অপরাধী-দুর্নীতিবাজদেরকে প্রতিহত না করে এই দেশ শ্রীলঙ্কার চেয়েও ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হবে।

প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে তোপখানা রোডে অনুষ্ঠিত গণবিরোধী বাজেট প্রস্তাবের প্রতিবাদে বিক্ষোভ সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ১৩ জুন বিকাল ৪ টায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য শেখ লিজা প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিরা জেনে গেছে ছাত্র-যুব-জনতার প্রতি প্রধানমন্ত্রী থেকে শুরু করে রাজনৈতিক-প্রশাসনিক কর্তাদের কারো কোন দরদ-ভালোবাসা নেই বলেই আজ যেখানে সেখানে ভাসমান মানুষের সংখ্যা বাড়ছে, দ্রব্যমূল্য বাড়ছে, কমছে কেবল মানুষের দাম; মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই এই সময়ে; এমন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য নতুন প্রজন্মের প্রতিনিধিদেরকে এগিয়ে আসতে হবে বাংলাদেশকে ভালোবেসে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla