1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু

সবাইকে স্ব স্ব অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানিয়েছেন আ জ ম নাছির উদ্দীন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৪৯ বার পড়া হয়েছে

সীতাকুন্ডের বিএম ডিপো কন্টেইনার বিষ্ফোরণের ঘটনায় আহতদের চিকিৎসা সেবা ও নিহতের পরিবারের সহযোগিতায় দল মত নির্বিশেষে সবাইকে স্ব স্ব অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ রোববার ৫ জুন বিকালে মধ্যপ্রাচ্য থেকে প্রেরিত এক বার্তায় তিনি এই অনুরোধ জানিয়েছেন।

শনিবার রাত সাড়ে ৮ টার ফ্লাইটে তিনি সপরিবারে দুবাই সফরে চট্টগ্রাম ত্যাগ করেছেন। বার্তায় তিনি বলেন, বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ডে মর্মান্তিক ভাবে নিহতদের জন্য গভীর শোক প্রকাশ করছি। আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি ও তাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। বার্তায় তিনি আরো বলেন, দুর্ঘটনার খবর শোনার পর গতকাল মধ্যরাত থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সার্বিক খোঁজ খবর রেখে চলেছেন। তার নির্দেশনায় ইতিমধ্যে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে শ্রম মন্ত্রণালয় থেকে নিহতদের প্রত্যেকের জন্য দুই লাখ টাকা এবং আহতদের জন্য এক লাখ টাকা করে, দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে এক লাখ টাকা করে, জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০ হাজার টাকা করে সহযোগিতা ব্যবস্থা করা হয়েছে। এই মর্মান্তিক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন, ব্যবসায়ী সংগঠনসহ সমাজের সকলকে স্ব স্ব অবস্থান থেকে তাদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য আমি আন্তরিক অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla