1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর

চট্টগ্রামে পপি বীজ-মাদক মামলার রহস্য বের করলেন সিআইডি

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৮৭ বার পড়া হয়েছে

চট্টগ্রামে পপি বীজ-মাদক মামলার রহস্য বের করলেন সিআইডি । এই মামলাটি বন্দর থানার মামলা নং-০২(০৬)২১ (পপি বীজ-মাদক) । মামলার তদন্ত পান সিআইডি।সিআইডির পরিদর্শক শরীফুল ইসলাম মামলাটি তদন্ত করে মূল তথ্য উৎঘাটন করেন।

জানা গেছে,  মামলার আসামী সিএন্ডএফ হট লাইন কার্গো এর মালিক ফ্রেডরিক রিবেরু প্রঃ লিটন (৪৪) ও পপি বীজ আমদানীকারক প্রতিষ্ঠান আজমাইন ট্রেড এর স্থানীয় প্রতিনিধি (১) উত্তম দত্ত প্রঃ রুবেল (৪২) ও নজরুল ইসলাম প্রঃ আল-আমিন (৬০)দের কে গ্রেফতার পুর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ  করে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারার জবানবন্দী রেকর্ড করে  মামলার  মুল রহস্য উৎঘাটন করেন ।

অভিযান ও বিজ্ঞ আদালতের কাছে সহযোগিতার জন্য ইন্সপেক্টর স্বরজিৎ, ইন্সপেক্টর প্রনয় প্রকাশ, এস,আই জাকির হোসেন, এস,আই কৃষ্ণ কমল, এ,এস,এ মুকুল ও কং শাহজাহানকে তদন্তকারী কর্মকর্তা শরীফুল ইসলাম সন্তোষ প্রকাশ করেছেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla