1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর কালা মিয়ার ইন্তেকাল বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত বোয়ালিয়ায় অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত বোয়ালিয়ায়  অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি না করার শপথ সালনা হাইওয়ে পুলিশের

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৫২ বার পড়া হয়েছে

গাজীপুর জেলা প্রতিনিধি

৬ এপ্রিল বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্য চন্দ্রায় হাইওয়ের অফিস কক্ষে পরিবহন থেকে চাঁদাবাজি না করার শপথ নিয়েছেন।
গাজীপুরের সালনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেনসহ তার থানায় কর্মরত সকল পুলিশ সদস্য মহাসড়কে কোনো প্রকার অবৈধ কর্মকান্ড, মাসিক মাসোয়ারা না নেওয়ার বিষয়ে শপথ গ্রহণ করেছেন। পরে কর্মরত পুলিশ সদস্যদের কাছ থেকে লিখিত অঙ্গীকার নামা গ্রহণ করা হয়।
সালনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন জানান, আমার থানার কোনো পুলিশ সদস্যর বিরুদ্ধে কেউ এই ধরনের অনৈতিক কাজের তথ্য দিলে সেই পুলিশ সদস্যর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
এই বিষয়ে গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খান জানান, বুধবার সকালে হাইওয়ের পুলিশের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জুম মিটিংয়ে গাজীপুর, কুমিল্লা, সিলেট, মাদারীপুর ও বগুড়া রিজিয়ন এর সকল হাইওয়ে থানার ওসি ও ফাঁড়ির ইনচার্জদের নানা বিষয়ে দিক নির্দেশনা দেওয়া হয়। জুম মিটিংয়ে হাইওয়ের অতিরিক্ত আইজিপি নির্দেশ দিয়েছেন, রোজার ঈদে কোনো পরিবহনকে সিগন্যাল দেওয়া যাবে না। মাসিক মাসোহারা, অবৈধ লেনদেন করা যাবে না। জনগণ যাতে ঈদে নির্বিঘ্নে বাড়ি যেতে পারে, তার ব্যবস্থা করতে হবে।
হাইওয়ে পুলিশের দুর্নীতি বন্ধে তিনি কঠোর দিক নির্দেশনা প্রদান করেন। কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে অনিয়মের প্রমাণ পাওয়া গেলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করেন। এ কারণেই সালনা হাইওয়ে থানা পুলিশ চাঁদাবাজি না করার শপথ নিয়ে সৎ নিষ্ঠাবান দায়িত্ব পালন করবেন বলে অঙ্গীকারনামা দিয়েছেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla