1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

দক্ষিন হালিশহর ক্রীড়া সংস্থার আয়োজনে মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কাশেম স্মৃতি,রার্নাস আপ-নয়ারহাট ক্রীড়া সংস্থা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ২৩৬ বার পড়া হয়েছে

নগরীর ৩৯নং ওয়ার্ডে দক্ষিন হালিশহর ক্রীড়া সংস্থার আয়োজনে মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ১৪ জানুয়ারী, শুক্রবার দুপুরে সিডিএর বালির মাঠে সম্পন্ন হয়েছে। দুপুরে শুরু হওয়া খেলায় ৮উইকেটে বন্দরটিলা নয়ারহাট ক্রীড়া সংস্থা কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কাশেম স্মৃতি সংসদ।
ম্যাচে কাশেম স্মৃতির সৈকত ব্যক্তিগত ৫০ রান ও উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার জিতেন। আর টুর্নামেন্টের সেরা পুরস্কার লাভ করেন জয়ী দলের ইরফান,সেরা বোলার হন-ফয়সাল এবং ফেয়ার প্লে ট্রপি জিতেন নয়ারহাট ক্রীড়া সংস্থা। অনুষ্ঠানের প্রধান অতিথি ইপিজেড থানা আঃলীগের আহবায়ক হাজী মোঃ হারুন উর রশিদ, উদ্বোধক অতিথি ক্রীড়াওশিক্ষা সংগঠক হাজী আক্কাস সওদাগর খেলার শুরুর পূর্বে খেলোয়ারদের সাথে পরিচিত হয়ে ম্যাচের উদ্বোধন করেন।
পুরস্কার বিতরণী সভায় সম্মানিত বিশেষ অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন-৩৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিডিএ বোর্ড সদস্য জিয়াউল হক সুমন। টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোঃ আরফানের সভাপতিত্বে ও ক্রীড়া ধারাভাষ্যকার শরীফ মাহাবুবুল হকের সঞ্চালনায়ে পুরস্কার বিতরণী সভায় আরো বিশেষ অতিথি-সাবেক কমিশনার হাজী আসলাম,সাবেক ক্রীড়াবিদ ও রাজনৈতিক মো:সেলিম রেজা,হাজী আব্দুর রউফ,ডাঃ আনোয়ার হোসেন, ইফতেকারুল আলম, নুরুল আমিন সোহেল,ক্রীড়া সংগঠক আকতার হোসেন,ছাত্রনেতা-ইকবাল হোসেন নয়ন,সাবেক ক্রীড়াবিদ আনোয়ার হোসেন বেলাল,সংগঠক মোঃ মাসুদ রানা,ক্রীড়া সংগঠক মুঃবাবুল হোসেন বাবলা।
এসময় আরো উপস্থিত ছিলেন- টুর্নামেন্ট কমিটির সদস্য অভিরাম,ফয়সাল, জুয়েল, সানি,ইকবাল,সাজ্জাদ এবং ফাইনাল ম্যাচ পরিচালনা করেন-আম্পায়ার সাইদ মুরাদ, মনিরুল ইসলাম মানিক ও ৩য় আম্পায়ার মোঃ আজিম ।
পুরস্কার বিতরণী সভায় সম্মানিত বিশেষ অতিথি কাউন্সিলর সুমন বলেন, অত্র অঞ্চলে বিসিবি একাডেমীর জন্য মাঠ বরাদ্ধ পেলে সেই খানে আমরা এলাকার যুব-তরুণদের অনুশীলনীর কথা কর্তৃপক্ষ কে অবগত করবো এবং মাঠ বরাদ্ধের চেষ্টা অব্যাহেত থাকবে। পর্যায়ক্রমে পুরো এলাকার ছাত্র-ছাত্রী,উদিয়মান খেলোয়ারদের খেলার সুযোগ করে দিয়ে সুষ্ঠ বিনোদনের উদ্যোগ থাকবে। তার জন্য সবার ঐক্যবদ্ধ ক্রীড়াশৈলী আচরণ কামনা করছি।
শেষে টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে ৩৯নং ওয়ার্ডের সাবেক আঃলীগ সাঃ সম্পাদক ও প্রয়াত হাজী শফিউল আলম কে মরনোত্তর সংগঠক পুরস্কার দিয়ে সম্মাননা জানানো হয়।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla