1. admin@purbobangla.net : purbobangla :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত

দুর্ঘটনায় ঝড়ে গেল মোটরসাইকেল আরোহীর প্রাণ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ৩৩৯ বার পড়া হয়েছে

মোঃআলবিন
চট্টগ্রামের বাঁশখালী-আনোয়ারা সড়কে যাত্রীবাহি একটি বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে আনোয়ারাস্থ লাবিবা কমিউনিটি সেন্টারের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম আব্দুর রহমান। পেশায় তিনি একজন মেকানিক। তিনি বাঁশখালী উপজেলার পূর্ব পুঁইছড়ি গ্রামের ব্যবসায়ী মো.আব্দুল করিমের ছেলে। মারা যাওয়ার আগ পর্যন্ত সে চট্টগ্রামের ইপিজেড এলাকায় ইউনিভার্সেল জিনস নামের একটি পোশাক কারখানার মেকানিক হিসেবে কর্মরত ছিলেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার ওসি এস এম দিদারুল ইসলাম শিকদার জানান, আব্দুর রহমান আজ শুক্রবার বন্ধের দিনে মোটরসাইকেলে করে শহর থেকে নিজ গ্রাম বাঁশখালীতে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি আনোয়ারা-বাঁশখালী সড়কের লাবিবা ক্লাবের সামনে পৌছালে একই দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাস পেছন থেকে ধাক্কা দেন। এতে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করার তথ্য জানান পুলিশ।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla