1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

রাউজানে বিদ‍্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ১৬১ বার পড়া হয়েছে

 

এম,দিদারুল আলম
রাউজান প্রতিনিধি

চট্টগ্রামের রাউজানে হলদিয়া ইউনিয়নস্থ হযরত ইয়াছিন শাহ পাবলিক উচ্চ বিদ‍্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুর্ণমিলনী অনুষ্ঠান দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ‍্যে দিয়ে সম্পন্ন হয়েছে।
৭ জানুয়ারী শুক্রবার সকাল ১০টায় হযরত ইয়াছিন শাহ পাবলিক উচ্চ বিদ‍্যালয়ের মাঠ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এম.পি।
এ সময় তিনি বলেন,শুধু নাচগানে সীমাদ্ধ না থেকে যে বিদ‍্যালয় থেকে পড়ালেখা করে স্বাবলম্বী হলে সে প্রাক্তন বিদ‍্যালয়ের জন‍্য কিছু করা একান্ত প্রয়োজন।
যা অন‍‍্য প্রতিষ্ঠানের জন‍্য দৃষ্টান্ত হয়ে থাকবে। তারই পেক্ষিতে প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে উক্ত বিদ‍্যালয়ে চারতলা বিশিষ্ট একটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। পুনর্মিলনী কমিটির আহবায়ক মোহাম্মদ মনুরুল আজিমের সভাপতিত্বে ও সচিব জিয়াউল হক সুমনের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের মহাহিসাব রক্ষক ও নিয়ন্ত্রক মোহাম্মদ মুসলিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব‍্যাংকিং ও ইনস‍্যুরেন্স বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ডক্টর সুলতান আহমেদ,, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল,, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ,, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, সহ সভাপতি কামরুল ইসলাম বাহাদুর, মোহাম্মদ শাহজাহান ইকবাল,
প‍্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খান।
এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, ইউপি
চেয়ারম্যান বি এম জসিম উদ্দিন হিরু,আলহাজ্ব নুরুল আবছার, সৈয়দ আব্দুল জব্বার সোহেল, অধ‍্যক্ষ কৃষিবিদ জাহাঙ্গীর আলম, বিদ‍্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ মাহবুবুল আলম, প্রধান শিক্ষক মোহাম্মদ নাসির উদ্দিন, মোহাম্মদ নাছির উদ্দিন ইলিয়াস, মোহাম্মদ রাশেদ মাহমুদ সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ ও বিদ‍্যালয়ের সকল প্রাক্তন ছাত্রছাত্রীবৃন্দ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla