1. [email protected] : purbobangla :
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বাংলাদেশ ফাইন্যান্স বাংলাদেশে ইসলামিক অর্থায়নের বিশাল সম্ভাবনার সু্যোগ কাজে লাগাতে পারে চিটাগাং ক্লাব লিঃ এমপ্লয়ীজ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন লায়ন দিলুয়ারা কামালের সৌজন্যে আনোয়ারায় সহস্রাধিক রোগী পেলো বিনামূল্যে চোখের চিকিৎসা সেবা ও ছানি অপারেশনের সুযোগ বাংলাদেশ ডিজিটাল সার্ভের পর আর কোনো জরিপের প্রয়োজন নেই – ভূমিমন্ত্রী একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ দক্ষিন হালিশহর ক্রীড়া সংস্থার আয়োজনে মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কাশেম স্মৃতি,রার্নাস আপ-নয়ারহাট ক্রীড়া সংস্থা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সদরঘাট থানা কমিটির সম্মেলন অনুষ্ঠিত চট্টগ্রামে নতুন রূপে যাত্রা শুরু করলো ইমার্ট পারকীতে অবশেষে চেয়ারম্যানের আহ্বানে দু’পক্ষের সমজোতা কিন্তু নঈমের দোকান ভাংচুরের ক্ষতিপূরণ দেবে কে? আজ থেকেই গণপরিবহনে নতুন নিয়ম চালু

জেএসইউএস-ওওএসসি প্রকল্পে শিক্ষার্থীদের অংশগ্রহণে জেএসইউএস’র আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

Reporter Name
  • Update Time : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৭ Time View

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো এবং ব্র্যাকের সহযোগিতায় যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থা (জেএসইউএস) পরিচালিত আউট অব স্কুল চিলড্রেন (পাইলট) কর্মসূচীর শিক্ষার্থীদের অংশগ্রহণে গত ৩০ ডিসেম্বর ২০২১ খ্রি. বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

নগরীর আমিন জুটমিলস্ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণীতে জেএসইউএস নির্বাহী পরিচালক ইয়াসমীন পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মু. আবদুল হামিদ, থানা শিক্ষা অফিসার, পাঁচলাইশ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওওএসসি (পাইলট) প্রকল্পের ব্র্যাক রিজিওনার ম্যানেজার মাহাবুব হোসেন খান, জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র প্রতিনিধি জনাব মোহাম্মদ ইউসুফ এবং কর্মসূচীর ফিল্ড কোঅর্ডিনেটর মুনজিলুর রহমান, ফিল্ড অফিসারবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

মোট ৭টি ইভেন্টে ৩০টি বিদ্যালয়ের প্রায় ২ শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণকালে প্রধান অতিথি বলেন, “সুস্থ শরীর, মানসিকতা ও মনন গঠনে ক্রীড়ার ভূমিকা অনস্বীকার্য। ঝরে পড়া শিশুদের নিয়ে এ ধরনের উদ্যোগ আরো বেশি-বেশি গ্রহণ করা উচিত। এতে করে শিশুদের মাঝে সুস্থ প্রতিযোগিতার মানসিকতা তৈরি হয়।” এ আয়োজনের জন্য তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সভাপতি জেএসইউএস নির্বাহী পরিচালক ইয়াসমীন পারভীন বলেন, “আনুষ্ঠানিকভাবে বিদ্যালয়ের কার্যক্রম শেষ হয়েছে। তারপরও জেএসইউএস উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের পরবর্তী শ্রেণিতে ভর্তির বিষয়ে সার্বক্ষনিক যোগাযোগ ও সহযোগিতা করা হবে।” এ বিষয়ে ব্র্যাক ও থানা শিক্ষা অফিসারের সর্বাত্মক সহযোগিতা তিনি প্রত্যাশা করেন।

এখানে উল্লেখ্য ২০১৭ সাল থেকে জেএসইউএস ঝরে পড়া শিশুদের শিক্ষা কার্যক্রম নিয়ে নগরীতে ৯৫টি শিক্ষাকেন্দ্র পরিচালনা করেছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla