1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত

বঙ্গবন্ধুর অসামপ্ত অর্থনৈতিক মুক্তির সংগ্রাম বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাস্তবায়ন করে চলেছে – চেমন আরা তৈয়ব

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২৪৫ বার পড়া হয়েছে

বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে জাতীয় মহিলা সংস্থা চট্টগ্রাম জেলার আলোচনা  ২৩ ডিসেম্বর বেলা ১২টায় সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সাবেক এমপি চেমন আরা তৈয়ব। জেলা কর্মকর্তা শাহানা পারভিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা মহিউদ্দীন, উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সাবেক এমপি সাবিহা মুসা, মহিলা বিষয়ক অধিদপ্তর চট্টগ্রামের উপ-পরিচালক মাধবী বড়ুয়া। সংস্থার সদস্য সঞ্চিতা বড়ুয়া পরিচালনায় এতে উপস্থিত ছিলেন উত্তরজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. বাসন্তী প্রভা পালিত, দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি দীপিকা বড়ুয়া, কল্পনা লালা, যুগ্ম সম্পাদক খালেদা আকতার চৌধুরী, এড. পাপড়ী সুলতানা, সাংগাঠনিক সম্পাদক ববিতা বড়ুয়া, কৃঞ্চা রাণী দাশ, দিলোয়ারা কায়েস, নুরমীন আকতার, সদস্য হাসিনা মমতাজ, নিলুফার জাহান বেবী, রওশন রশিদ হেলেন, তৃষণ সেনগুপ্ত, নওশিন লুনা, সংস্থার জেলা কর্মকর্তা মোঃ নাঈম পারভেজ, সহকারী প্রোগ্রাম অফিসার জহিরুল ইসলাম, প্রশিক্ষক শাহাদাত হোসেন, রুশ্নি আকতার, ইকবাল হোসেন, অবকাশ চাকমা, রুমানা আকতার, রোকেয়া বেগম, আবদুল করিম, কাজী তবারক, মোঃ সেলিম, মোঃ নজরুল প্রমুখ।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্বে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আজ বাংলাদেশ মুজিব শতবর্ষ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিজয়ের সুবর্ণ জয়ন্তী পালন করে চলেছ। বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিক মুক্তির সংগ্রামে জয়ী হওয়ার চুড়ান্ত পর্যায়ে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন উন্নয়ন ও নারীনেতৃত্বের রোল মডেলনেত্রী নেত্রী হিসেবে সারা বিশ্বের মানুষের কাছে সমাদৃত হচ্ছে। তিনি বলেন জাতীয় মহিলা সংস্হা সারা বাংলাদেশের কর্মসংস্হান ও উদ্যোক্তা সৃষ্টিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।। তথ্য আপা সহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে নারীদের সাবলম্বী, প্রশিক্ষিত আত্ম কর্মসংস্থানকারী সৃষ্টিতে জাতীয় মহিলা সংস্থা অতীতের তুলনায় এখন অনেক বেশি গতিশীল। তিনি সকল দায়িত্বশীল কর্মকর্তা কর্মচারীদের নিজ নিজ দায়িত্ব যথাযথ পালন করে সরকােের সফলতার সুফলতা জনমানুষের মাঝে পৌঁছে দেওয়ার আহবান জানান।।আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla